Home / বিনোদন / মিস ইন্ডিয়া নন্দিনী গুপ্তা

মিস ইন্ডিয়া নন্দিনী গুপ্তা

শেরপুর নিউজ ডেস্কঃ ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২৩ বিজয়ী হয়েছেন রাজস্থানের নন্দিনী গুপ্তা। দিল্লির শ্রেয়া পুঞ্জা প্রথম রানারআপ হয়েছেন এবং মনিপুরের থাউনাওজাম স্ট্রেলা লুওয়াং দ্বিতীয় রানারআপ। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হতে চলা মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ৭১তম সংস্করণে তিনি এবার ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন।

শনিবার (১৫ এপ্রিল) রাতে একটি জমকালো অনুষ্ঠানে নন্দিনীকে মিস ইন্ডিয়ার মুকুট পরিয়ে দেয়া হয়। ১৯ বছরের নন্দিনী গুপ্তা কোটার বাসিন্দা। নতুন মিস ওয়ার্ল্ড ইন্ডিয়া বিজনেস ম্যানেজমেন্ট ডিগ্রি ধারণ করেছেন। নন্দিনী সৌন্দর্য প্রতিযোগিতার ৫৯তম সংস্করণ জিতে নিয়েছেন। ইভেন্টে কার্তিক আরিয়ান ও অনন্যা পাণ্ডে পারফরম করেন।

মিস ইন্ডিয়া সংস্থা জানায়, রতন টাটা নন্দিনীর জীবনে সবচেয়ে প্রভাবশালী ব্যক্তি। মানবতার জন্য সব কিছু করেন এবং এর বেশিরভাগই দাতব্য কাজে দান করেন। লাখ লাখ মানুষের প্রিয় এদিকে সর্বদা মাটির মানুষ।

অন্যদিকে নন্দিনী জানান, তিনি ফলো করেন প্রিয়াংকা চোপড়াকেও। দেশি গার্লের একাধিক কৃতিত্ব তার জীবনে অনুপ্রাণিত করে।

অফিসিয়াল মিস ইন্ডিয়া ইনস্টাগ্রাম পেজ থেকে নন্দিনীর জয়ের মুহূর্তের একটি ছবি ক্যাপশনসহ পোস্ট করা হয়েছে। যেখানে লেখা- বিশ্ব-তিনি এসে গেছেন। নন্দিনী গুপ্রা আমাদের মঞ্চ জয় করেছেন এবং তার সহনশীলতা, সৌন্দর্য, আকর্ষণ আমাদের হৃদয় দখল করে নিয়েছেন। আমরা খুব গর্বিত এবং মিস ওয়ার্ল্ড মঞ্চে তাকে দেখার জন্য অপেক্ষা করতে পারছি না। আমরা আপনাদের জার্নির জন্য, মুকুট অর্জনের জন্য যে কঠোর পরিশ্রম করেছেন, তার জন্য গর্বিত। আপনি সারাজীবন এ রকমই উজ্জ্বল থাকুন।

Check Also

আসছে ‘মায়া’,পরী আউট সারিকা ইন

  শেরপুর নিউজ ডেস্ক: গত বছর খবর এসেছিল ‘মায়া’ নামের একটি ওয়েব সিনেমা বানাচ্ছেন রায়হান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × three =

Contact Us