Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে অসহায়-দুস্থদের শাড়ি-লুঙ্গি দিলেন শুভসংঘ

শেরপুরে অসহায়-দুস্থদের শাড়ি-লুঙ্গি দিলেন শুভসংঘ

শেরপুর নিউজ: ঈদুল ফিতর উপলক্ষে বগুড়ার শেরপুর উপজেলার অর্ধশতাধিক অসহায়-দুস্থ মানুষের মাঝে শাড়ি-লুঙ্গি বিতরণ করেছে কালেরকণ্ঠ শুভসংঘের বন্ধুরা।

সোমবার (১৭ এপ্রিল) দুপুরে স্থানীয় সালেহা পাবলিক স্কুল এন্ড কলেজের সভাকক্ষে এই বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক মুনসী সাইফুল বারী ডাবলু।

শুভসংঘের উপজেলা কমিটির সভাপতি অধ্যক্ষ আব্দুল হাই বারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের মজনুর সঞ্চালনায় ওই অনুষ্ঠানে বামুনিয়া মাদ্রাসার বাংলা প্রভাষক আহম্মদ আলী, বিশিষ্ট সমাজসেবক আব্দুস সাত্তার ছামেদ, শুভসংঘের উপজেলা কমিটির সহ-সভাপতি শাহনাজ পারভীন, ডা. গোলাম সারোয়ার, মোস্তাফিজুর রহমান মন্টু, দৈনিক কালেরকণ্ঠের শেরপুর প্রতিনিধি আইয়ুব আলী, শুভসংঘের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক, সদস্য গোলাম রব্বানী, কাওছার আহম্মেদ, রুখসানা খাতুন, নিলুফা ইয়াসমিন, আবু জাফর প্রমুখ বক্তব্য রাখেন। এছাড়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শাড়ি পেয়ে বৃদ্ধা মরিয়ম বেওয়া বলেন, খুবই উপকার হলো বাবা। ঈদের দিন নতুন কাপড় পড়তে পারমু ভেবে খুবই ভালো লাগছে। এবার ঈদ ভালো যাইবো।

ষাট বছরের বৃদ্ধ মজিবর সেখ বলেন, আগেও তারা অনেকগুলো খাবার সামগ্রী দিয়েছে। এবারের ঈদে নতুন লুঙ্গি দিয়েছে। তাদের জন্য দোয়া করি আল্লাহ শুভসংঘের সবার ভালো করুন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মুনসী সাইফুল বারী ডাবলু বলেন, কালেরকণ্ঠের পাঠক ফোরাম শুভসংঘ এখন দেশের বৃহৎ সামাজিক সংগঠনে পরিনত হয়েছে। শুভ কাজে সবার পাশে এই শ্লোগান নিয়ে জনকল্যাণমূলক কর্মকা-ে ঝাঁপিয়ে পড়ছেন এই সংগঠনের সদস্যরা। বসুন্ধরা গ্রুপের সহযোগিতায় শুভসংঘ আত্মমানবতার সেবায় নিঃস্বার্থভাবে কাজ করে যাচ্ছেন। এই দুঃসময়ে অন্যরা যা করেনি সেখানে ঈদ উপলক্ষে অসহায়-দুস্থ মানুষদের খুঁজে বের করে শাড়ী-লুঙ্গি ও থ্রি-পিচ বিতরণ করলো শুভসংঘ। তাদের এসব কাজ সকলের মাঝে অনুকরণীয় হয়ে থাকবে। আমি সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাই। শেষে দেশ-জাতি, বসুন্ধরা গ্রুপ ও শুভসংঘের সবার মঙ্গল কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করেন সংগঠনের উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ আব্দুল হাই বারী।

Check Also

শেরপুরে সড়কে গাছ ফেলে ৬টি মহিষসহ পিকআপ ছিনতাই

শেরপুর নিউজ: বগুড়ার শেরপুরে আঞ্চলিক সড়কে গাছ ফেলে ৬টি মহিষসহ একটি পিকআপ ট্রাক ছিনতাই হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × one =

Contact Us