Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে টেইলার্সের মালিকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

ধুনটে টেইলার্সের মালিকের বিরুদ্ধে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় ঈদের পোশাক তৈরি করতে গিয়ে কামরুল হাসান (৪৫) নামে এক টেইলার্স মালিকের যৌন হয়রানির শিকার হয়েছে স্থানীয় হাফেজিয়া মাদ্রাসার এক ছাত্রী। কামরুল হাসান উপজেলার নিমগাছি গ্রামের হাসেন আলীর ছেলে। রোববার (১৬ এপ্রিল) সন্ধ্যার দিকে নিমগাছি বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কামরুল হাসান দীর্ঘদিন ধরে নিমগাছি বাজার এলাকায় নিজস্ব কারখানায় (টেইলার্স) পোশাক তৈরি করে জীবিকা নির্বাহ করে। নিমগাছির স্থানীয় একটি হাফেজিয়া মাদরাসার ছাত্রী (১৪) রোববার বিকেলে ঈদের পোশাক তৈরীর জন্য কামরুল হাসানের টেইলার্সে যায়। এ সময় ওই ছাত্রীর শরীরে মাপ নিতে থাকে। টেইলার্সের কক্ষে অন্য কেউ না থাকার সুযোগে কামরুল হাসান ওই ছাত্রীর শরীরের স্পর্শকাতর বিভিন্ন স্থানে হাত দেয়।

লোকলজ্জার ভয়ে তাৎক্ষনিক প্রতিবাদ না করে মেয়েটি বাড়িতে গিয়ে তার মা-বাবার কাছে বিষয়টি প্রকাশ করে। এতে মেয়েটির বাবা ক্ষুব্ধ হয়ে রাত ৮টার দিকে বাজারের টেইলার্সে গিয়ে কামরুল হাসানের সাথে বিরোধে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে টেইলার্স মালিক কামরুল হাসান আত্মগোপনে থাকায় এ বিষয়ে তার কোন বক্তব্য পাওয়া যায়নি। ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) মঞ্জুর মোর্শেদ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমাণ মিলেছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনী ব্যাবস্থা নেওয়া হবে।

Check Also

ধুনটে নিমগাছী ইউনিয়ন বিএনপির শান্তি সমাবেশ অনুষ্ঠিত

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়ন বিএনপির আয়োজনে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 1 =

Contact Us