সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / যশোরের শার্শায় মোটরসাইকেল-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৪

যশোরের শার্শায় মোটরসাইকেল-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২ আহত ৪

শেরপুর নিউজ ডেক্স: যশোরের শার্শায় প্রথক ৩টি সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৪জন। আহতদের মধ্যে অজ্ঞাত এক মোটরসাইকেল আরোহীর অবস্থা আশংকাজনক।

পুলিশ ও স্বজনরা জানান,২৩ এপ্রিল (রবিবার) সন্ধ্যায় প্রয়োজনীয় কাজে শার্শার শ্যামলাগাছীজান হাইকোর্টের এ্যাডভোকেট মাহবুবুর হাসান।রাত ৮টার দিকে তিনি হাইওয়ে সড়ক পার হওয়ার সময় দ্রুতগতির একটি মোটরসাইকেল ধাক্কা দিলে পড়ে গিয়ে মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হন।এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মাহবুব হাসান শার্শা উপজেলার নাভারণ দক্ষিনবুরুজ বাগান গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে। অপরদিকে রাত সাড়ে ৮টার সময় যশোর বেনাপোল মহাসড়কের কাগজপকুর নামক স্থানে মোটরসাইকেল ও সিএনজির সাথে ‍মখোমুখি সংঘর্ষে অজ্ঞাত ৩ মোটরসাইকেল আরোহী আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নাভারন হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে একজনের অবস্থাগুরুতর বলে জানান চিকিৎসক লক্ষিনদর কুমার দে। এদিন বিকালে শার্শার গোড়পাড়া নামক স্থানে মোটরসাইকেল-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ইকবাল হোসেন নামে

একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।এসময় গুরুতর আহত হয় নিহতের বড় ভাই মনিরুজ্জামান।নিহত ইকবাল হোসেন শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের গোকর্ণ গ্রামের মিজানুর রহমানের ছেলে। ইকবাল হোসেন কাশেম গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এর বর্তমান ডাইরেক্টর ছিলেন।

নাভারন হাইওয়ে থানার ওসি আব্দুল আল মামুন জানান, দ্রুতগামী মোটরসাইকেল সিএনজির ধাক্কায় ২জনের মৃত্যু হয়েছে।দ্রুতগামি মোটরসাইকেল এবং সিএনজি চালককেআটকের চেষ্টা করছে পুলিশ।

Check Also

নেপাল থেকে বিদ্যুৎ আমদানি করবে বাংলাদেশ

শেরপুর নিউজ ডেস্ক: বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খান বলেছেন, বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + five =

Contact Us