সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে মাদক কারবারি ও জুয়াড়ি সহ গ্রেফতার ৯

ধুনটে মাদক কারবারি ও জুয়াড়ি সহ গ্রেফতার ৯

ধুনট (বগুড়া) প্রতিনিধি: ধুনট উপজেলায় পৃথকভাবে বিশেষ অভিযান চালিয়ে মাদক কারবারি ও জুয়াড়িসহ ৯ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৪২টি ইয়াবা ট্যাবলেট ও জুয়া খেলার সরঞ্জামাদি সহ ৩ হাজার ৭৪০ টাকা জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার চালাপাড়া গ্রামের লাল মিয়ার ছেলে রাব্বী ইসলাম (২৫)। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে নিজ বাড়ি থেকে তাকে ৪২টি ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করা হয়।

এছাড়া জুয়া খেলার আসরে অভিযান চালিয়ে এলাঙ্গী পশ্চিম পাড়ার শহিদুল ইসলামের ছেলে অরুন (৪১), হায়দার আলীর ছেলে রাশেদ মাহমুদ (৩১), দোলার ছেলে শাহ আলম (২৪), আব্দুর রহিমের ছেলে শফিকুল ইসলাম (৩৪), রাঙ্গামাটি গ্রামের আব্দুস ছালামের ছেলে আল মামুন (২৭), মোখলেসুর রহমানের ছেলে আহসান হাবিব (২৭), আজাহার আলীর ছেলে আরিফুল ইসলাম (২৮), নান্দিয়ারপাড়া গ্রামের শাহ আলমের ছেলে মিলন রহমান (২৫)।

উপজেলার থেউকন্দি গ্রামের মাঠে সেচযন্ত্রের ঘরের ভেতর বসে তারা টাকা দিয়ে তিন তাসের জুয়া খেলছিল।
ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় পৃথক ২টি মামলা রেকর্ড করা হয়েছে। আজ মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুরের পর থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Check Also

ধুনটে নিমগাছী ইউনিয়ন বিএনপির শান্তি সমাবেশ অনুষ্ঠিত

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়ন বিএনপির আয়োজনে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 3 =

Contact Us