Home / বগুড়ার খবর / সারিয়াকান্দি / সারিয়াকান্দিতে ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

সারিয়াকান্দিতে ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

শেরপুর নিউজ ঃ বগুড়ার সারিয়াকান্দিতে ছেলের লাঠির আঘাতে আহত কাজলী বেগম ওরফে ময়না বেগমের (৭০) মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮ এপ্রিল) বেলা ১১টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।নিহত ময়না উপজেলার কুতুবপুর ইউনিয়নের বড় কুতুবপুর গ্রামের মৃত সিদ্দিক প্রামানিকের এর স্ত্রী।

স্থাানীয় এলাকাবাসী জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে ময়নার ছোট ছেলে মোমিন মিয়া (৪২) তার মেয়ে মৌসুমিকে শাসন করতে লাঠি হাতে নিয়ে তাড়া করে।
এ সময় নাতনিকে বাঁচাতে ময়না বেগম এগিয়ে আসলে মোমিন তার হাতে থাকা লাঠি দ্বারা তার মায়ের মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই ময়না গুরুতর আহত হয়। স্থানীয়রা ময়নাকে উদ্ধার করে কুতুবপুর বাজারের একজন গ্রাম্য চিকিৎসকের কাছে নিয়ে যায়। চিকিৎসক ময়নার মাথায় ৭ টি সেলাই দিয়ে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ময়না শুক্রবার সকাল ১১ টায় মারা গেছে।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজেশ কুমার চক্রবর্তী জানান, ভিক্টিমের পরিবার তথ্য গোপন করতে লাশ তার বাবার বাড়ীতে নিয়ে দাফনের চেষ্টা করছিল। এরপর খবর পেয়ে লাশ তার বাবার বাড়ী একই ইউনিয়নের শোলারতাইড় গ্রাম থেকে উদ্ধার করা হয়।শনিবার সকালে ময়না তদন্তের জন্য বগুড়া শজিমেকে প্রেরণ করা হবে।এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Check Also

সারিয়াকান্দি পৌরসভার প্রশাসক হিসেবে দায়িত্বভার গ্রহণ করলেন ইউএনও

রহিদুর রহমান মিলন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দি পৌরসভার প্রশাসক হিসেবে দায়িত্বভার গ্রহন করেছেন সারিয়াকান্দি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − 3 =

Contact Us