Home / বিনোদন / ইনস্টাগ্রাম থেকেই কোটিপতি জন্নত

ইনস্টাগ্রাম থেকেই কোটিপতি জন্নত

শেরপুর নিউজ ডেস্কঃ ফেসবুক, ইনস্টাগ্রামে ছবি এবং ভিডিও অনেকেই পোস্ট করেন। দৈনন্দিন যাপনের ঝলক ভাগ করে নেন পরিচিতদের সঙ্গে। কিন্তু সমাজমাধ্যমে এই ‘সামাজিকতা’ থেকে আয় করেন ক’জন?

ফেসবুকে পেজ খুলে নিয়মিত পোস্ট করে অনেকেরই আয় হয়। ইনস্টাগ্রামের ক্ষেত্রেও নিয়মটা একই। সেই কারণেই বিনোদন অথবা ক্রিড়াজগতের তারকাদের সমাজমাধ্যমে সক্রিয় থাকতে দেখা যায়।

কিন্তু শুধু ইনস্টাগ্রামে নিয়মিত পোস্ট করেই কোটিপতি হওয়া সকলের কপালে থাকে না। এই প্রতিবেদনে ভারতের বিনোদন জগতের তেমনই এক উঠতি তারকার কথা আলোচিত হবে, যিনি ইনস্টাগ্রাম থেকে বিপুল অর্থ রোজগার করে চলেছেন প্রতিদিন।

ভারতের জন্নত জুবেইর রহমানি হিন্দি ধারাবাহিকের পরিচিত মুখ। ছোটপর্দায় অনেক ছোট বয়স থেকেই তিনি অভিনয় করছেন। কিশোরী জন্নতের অভিনয় অনেকেই মনে রেখেছেন। বর্তমানে তিনি ২১ বছরের তন্বী নায়িকা।

২০০১ সালে মুম্বাইয়ের মধ্যবিত্ত মুসলিম পরিবারে জন্নতের জন্ম। লেখাপড়ায় তিনি যথেষ্ট ভাল ছিলেন। মেধাবী জন্নত অভিনয়ের পাশাপাশি পড়াশোনা চালিয়ে গিয়েছেন সমানতালে। দ্বাদশ শ্রেণির বোর্ডের পরীক্ষায় ৮১ শতাংশ নম্বর পেয়ে পাশ করেন তিনি।

অভিনয়েই মেতে থাকেন জন্নত। তবে তার উপরি পাওনা সমাজমাধ্যমের জনপ্রিয়তা। নিয়মিত ফেসবুক, ইনস্টাগ্রামে পোস্ট করে বাড়তি রোজগার করেন তিনি। ইনস্টাগ্রামে জন্নতের অনুরাগীর স‌ংখ্যা ৪ কোটি ৬০ লাখের বেশি।

জনপ্রিয়তার ভিত্তিতে বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে জন্নতের চুক্তি রয়েছে। কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়, ইনস্টাগ্রামে এক একটি পোস্ট থেকে তিনি প্রায় দেড় লাখ রুপি করে পেয়ে থাকেন। কোনও কোনও পোস্টে আয়ের পরিমাণ আরও বেশি।

মাত্র ২১ বছর বয়সে সাফল্যের শিখর ছুঁয়ে ফেলেছেন জন্নত। বলিউডের সঙ্গে তার তেমন ওঠাবসা নেই। বাজিমাত করেছেন ছোটপর্দাতেই। প্রায় ১৩ বছর ধরে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে দাপিয়ে কাজ করছেন তিনি।

এই ১৩ বছরে জন্নত নিজের পরিশ্রমে সম্পত্তির পরিমাণ অনেক বাড়িয়ে ফেলেছেন। বর্তমানে তিনি প্রায় ২৫ কোটি রুপির সম্পত্তির মালিক। প্রতি মাসে সব মিলিয়ে তার আয় হয় প্রায় ২৫ লাখ রুপি।

 

Check Also

শাহরুখ খানের কন্যা সুহানা কত টাকার মালিক?

  শেরপুর নিউজ ডেস্ক : বলিউড তারকাদের কার কত অর্থকড়ি এবং কে কত টাকার সম্পত্তির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + 1 =

Contact Us