Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে ফ্লাইওভার নির্মাণ দাবিতে গণ স্বাক্ষর কর্মসূচি উদ্বোধন

শেরপুরে ফ্লাইওভার নির্মাণ দাবিতে গণ স্বাক্ষর কর্মসূচি উদ্বোধন

শেরপুর নিউজ: এলেঙ্গা- হাটিকুমরুল- রংপুর ফোরলেন মহাসড়কের বগুড়ার শেরপুরে ফ্লাইওভার নির্মাণ এর দাবিতে নাগরিক স্বার্থ সংরক্ষণ কমিটি ও স্বার্থ রক্ষা পরিষদের যৌথ উদ্যোগে “গন স্বাক্ষর কর্মসূচি” উদ্বোধন করা হয়েছে।

শনিবার ( ২৯ এপ্রিল) বেলা ১০ টার দিকে মহাসড়কের শেরপুর বাসষ্ট্যান্ডে শেরশাহ নিউমার্কেটের সামনে উদ্বোধনী অনুষ্ঠান নাগরিক স্বার্থ সংরক্ষণ কমিটির সভাপতি আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

নাগরিক স্বার্থ সংরক্ষণ কমিটির সাধারণ সম্পাদক সুজিত কুমার বসাকের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্বার্থ রক্ষা পরিষদের আহবায়ক কে এম মাহবুবুর রহমান হারেজ, খানপুর ইউপি চেয়ারম্যান পিয়ার হোসেন, স্বার্থ সংরক্ষণ কমিটির সহ-সভাপতি এ্যাডঃ খায়রুল বাশার সোহাগ, সমাজসেবক হাসানুল মারুফ শিমুল, সাংবাদিক আইয়ুব আলী, শেরপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি দীপিক কুমার সরকার, শেরপুর মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক নাহিদ আল মালেক, ব্যবসায়ী আলহাজ্ব আফসার আলী, আব্দুল হালিম খোকন প্রমুখ।

শেষে যৌথভাবে গণ স্বাক্ষর কর্মসূচির উদ্বোধন করেন নাগরিক স্বার্থ সংরক্ষণ কমিটির সভাপতি আলহাজ্ব মুন্সী সাইফুল বারী ডাবলু ও উপজেলা স্বার্থ রক্ষা পরিষদের আহবায়ক কে মাহবুবুর রহমান হারেজ। এসময় বক্তারা বলেন উত্তরাঞ্চলের গেটওয়ে শেরপুর একটি প্রাচীন শহর। এলেঙ্গা হাটিকুমরুল রংপুর ফোরলেন মহাসড়কের শেরপুর পৌর এলাকায় ফ্লাইওভার নির্মাণ এখন সময়ের দাবি। ফ্লাইওভার ওভারব্রিজ আন্ডারপাস ও ইউটার্ণ নির্মাণ না করলে শহর দুই ভাগে বিভক্ত হয়ে যাবে। উত্তরাঞ্চলের অনেক জেলা শহরের চেয়ে উন্নত শেরপুর শহরে অনেক আধুনিক মার্কেটের ক্রেতা বিক্রেতা, সাধারণ জনগণ ও ছোট বড় অনেক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মহাসড়ক পারাপারের সুবিধার্থে সাসেক-২ ও যোগাযোগ মন্ত্রনালয়ের সুদৃষ্টি কামনা করা হয়েছে।

Check Also

শেরপুরে বিএনপি নেতা হাফিজুর রহমানের দাফন সম্পন্ন

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুর উপজেলা বিএনপির সহ-সাধারণ সম্পাদক হাফিজুর রহমান হাফিজের দাফন সম্পন্ন হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 2 =

Contact Us