Home / অপরাধ জগত / বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলার এক আসামি গ্রেপ্তার

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা হত্যা মামলার এক আসামি গ্রেপ্তার

শেরপুর নিউজঃ বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদকে কুপিয়ে হত্যার ২৪ ঘণ্টার মধ্যে মামলার ৯ নং আসামীকে গ্রেফতার করেছে র‍্যাব। বুধবার (১০ মে) রাত ৮ টার দিকে সদরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ওই আসামির নাম ইমন (২৮)। তিনি মালগ্রামের (কসাইপাড়া) হেলালের ছেলে।

এর আগে মঙ্গলবার রাতে নিহত নাহিদের বাবা ঝন্টু ব্যাপারি বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় রতন, রনি, রবিনসহ ১৩ জন নামীয় এবং অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করা হয়েছে।

বুধবার দিবাগত রাতে র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদকে কুপিয়ে হত্যার ঘটনায় মামলা হওয়ার পর র‍্যাবের একটি টিম আসামিদের আটক করতে তৎপর হয়। বুধবার রাত ৮ টার দিকে সদরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মামলার ৯ নাম্বার আসামি ইমনকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব ১২ বগুড়ার কোম্পানী কমান্ডার মীর মনির হোসেন বলেন, ‘মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে শহরের মালগ্রাম ডাবতলায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষরা নাহিদ আহম্মেদকে কুপিয়ে হত্যা করেন। নাহিদ ওই এলাকার তিনি ওই এলাকার মাছ ব্যবসায়ী ঝন্টু শেখের ছেলে। নাহিদ শহর স্বেচ্ছাসেবক লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক এবং একটি বেসরকারি ব্যাংকের এজেন্ট শাখায় কর্মরত ছিলেন।’

তিনি আরো বলেন, ‘আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য আসামিকে সদর থানায় সোপর্দ করা হয়েছে। মামলার বাকি আসামিদের আটক করতে র‍্যাবের এই অভিযান অব্যাহত রয়েছে।’

 

Check Also

পাবনায় দুই ভুয়া সেনা কর্মকর্তাকে আটক

  শেরপুর নিউজ ডেস্ক: পাবনায় এক ভুয়া কর্নেল ও এক ভুয়া জুনিয়র কমিশন্ড অফিসারকে আটক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =

Contact Us