সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় চার নেতা হত্যাকাণ্ডে বিএনপি-জামাত-শিবির দায়ি

বগুড়ায় চার নেতা হত্যাকাণ্ডে বিএনপি-জামাত-শিবির দায়ি

শেরপুর নিউজ ডেস্কঃ বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদ হত্যাকাণ্ডে জামাত শিবির ও বিএনপির ক্যাডার, সন্ত্রাসী ও গডফাদাররা জড়িত। এই চক্র এর আগেও স্বেচ্ছাসেবক লীগ নেতা আসিশ, অরেন্স ও রনি হত্যাকাণ্ডে জড়িত। আমরা নাহিদ হত্যাকাণ্ডসহ হত্যাকাণ্ডে জড়িত দুর্বৃত্তের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

বৃহস্পতিবার (১১ মে) বেলা ১২টার দিকে বগুড়া প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ভিপি সাজেদুর রহমান শাহিন এই অভিযোগ করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ভিপি সাজেদুর রহমান শাহিন বলেন, দলীয় কোন্দলের কারণে স্বেচ্ছাসেবক লীগ নেতা নাহিদসহ উল্লেখিত চার নেতা খুন হননি। আমাদের সভাপতি সাধারণ সম্পাদকের মধ্যে কোন দ্বন্দ্ব নেই। এটা জামাত-শিবির ও বিএনপি চক্রের অপপ্রচার মাত্র। হত্যাকান্ডের ঘটনা ভিন্ন দিকে প্রবাহের জন্য এই অপপ্রচার করা হচ্ছে। বিএনপি-জামাত-শিবিরের সন্ত্রাসীরা ৮নম্বর ওয়ার্ডে স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মী হত্যাকাণ্ডের নীলনকশা বাস্তবায়ন করছে। সেই চক্রান্তের অংশ হিসেবে সর্বশেষ নাহিদকে নির্মমভাবে হত্যা করেছে তারা। আমরা এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই সেই সাথে হত্যাকাণ্ডে জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার দাবি জানাচ্ছি। সংবাদ সম্মেলনে তিনি আরো বলেন অবিলম্বে হত্যাকারীদের গ্রেফতার করা না হলে স্বেচ্ছাসেবক লীগ কঠোর কর্মসূচি ঘোষণা করে সন্ত্রাসীদের অপকর্মের দাঁতভাঙ্গা জবাব দেবে।

Check Also

বগুড়ার ৯ থানার ওসিকে বদলী

শেরপুর নিউজ ডেস্ক: একযোগে বগুড়ার ৯ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। বৃহস্পতিবার  (১২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − 4 =

Contact Us