সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / ঢাকেশ্বরী মন্দিরে প্রার্থনা করলেন মরিশাসের প্রেসিডেন্ট

ঢাকেশ্বরী মন্দিরে প্রার্থনা করলেন মরিশাসের প্রেসিডেন্ট

শেরপুর নিউজ ডেস্কঃ ঢাকা সফররত মরিশাসের প্রেসিডেন্ট পৃথ্বীরাজ সিং রূপণ ও তার স্ত্রী সায়ক্তা রূপণ ঢাকেশ্বরী জাতীয় মন্দির পরিদর্শন করেছেন। শুক্রবার গতকাল সকালে তিনি মন্দিরে প্রার্থনা করেন এবং পূজা দেন।

মহানগর সর্বজনীন পূজা কমিটির সভাপতি মণীন্দ্র কুমার নাথ বলেন, ‘মরিশাসের প্রেসিডেন্ট পৃথ্বীরাজ সিং রূপণ সকাল সাড়ে ৭টার দিকে মন্দিরে পৌঁছেন এবং শঙ্খ বাজিয়ে ও উলু ধ্বনি দিয়ে তাকে স্বাগত জানানো হয়। অনুষ্ঠানে মরিশাসের প্রেসিডেন্টের সঙ্গে আরও পাঁচজন প্রতিনিধি ছিলেন। মন্দিরে পূজা দেওয়ার পর পৃথ্বীরাজ সিং রূপণ, তার স্ত্রী ও অন্য প্রতিনিধিরা প্রসাদ গ্রহণ করেন। পরিদর্শনের সময়, মন্দির কর্তৃপক্ষ পৃথ্বীরাজসিং রূপনকে একটি উত্তরীয় পরিয়ে (উৎসবের স্কার্ফ) দিয়ে অভ্যর্থনা জানান এবং ‘ঢাকেশ্বরী মা’-এর প্রতিরূপ ডিজাইন করা একটি ক্রেস্ট উপহার দেন। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি জে এল ভৌমিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক চন্দ্র নাথ পোদ্দার, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্মল কুমার চট্টোপাধ্যায়, মহানগর সর্বজনীন পূজা কমিটির রমেন মণ্ডল, প্রবীণ নেতা অধ্যাপক নিম চন্দ্র ভৌমিক, স্বপন সাহা, সুব্রত চৌধুরী, বাসুদেব ধর, মিলন কান্তি দত্ত এবং জয়ন্ত কুমার দে প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

পৃথ্বীরাজসিং রূপন নেতৃবৃন্দের সঙ্গে শুভেচ্ছাবিনিময় করেন এবং এ উপলক্ষে একটি ফটোসেশনে যোগ দেন। সকাল ৮টা ১০ মিনিটের দিকে তিনি মন্দির প্রাঙ্গণ ত্যাগ করেন। উল্লেখ্য, মরিশাসের প্রেসিডেন্ট বাংলাদেশ আয়োজিত ‘ষষ্ঠ ভারত মহাসাগর সম্মেলন ২০২৩’ এবং দ্বিপক্ষীয় কর্মসূচিতে যোগ দিতে চার দিনের সরকারি সফরে বৃহস্পতিবার ঢাকায় পৌঁছেন।

 

Check Also

বাবা-মা-ভাইয়ের পাশেই তোফাজ্জেলকে দাফন

শেরপুর নিউজ ডেস্ক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হলে চোর সন্দেহে পাশবিক অত্যাচারে নিহত তোফাজ্জেলের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + eighteen =

Contact Us