Home / বগুড়ার খবর / ধুনট / ধুনট দেশীয় অস্ত্রসহ চাচা-ভাতিজা গ্রেপ্তার

ধুনট দেশীয় অস্ত্রসহ চাচা-ভাতিজা গ্রেপ্তার

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় বিবাদমান জমি দখলের চেষ্টায় প্রতিপক্ষকে ভয়ভীতি দেখানোর মহড়াকালে ইউসুফ আলী (৩৮) ও তার ভাতিজা সম্রাট বাবুকে (২৮) গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় তৈরী ৪টি অস্ত্র (বর্শার ফলা) জব্দ করা হয়।

শনিবার (২০ মে) ভোর ৪টার দিকে ধুনট-জোড়শিমুল পাকা সড়কের চিকাশি-ছোনপচা গ্রামের জামতলা মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

ইউসুফ আলী উপজেলার চিকাশি ইউনিয়নের গজারিয়া গ্রামের ইব্রাহীম হোসেনের ছেলে ও সম্রাট বাবু একই গ্রামের মজনু মিয়ার ছেলে।

এই ঘটনায় শনিবার সকাল ১১টার দিকে তাদের বিরুদ্ধে ধুনট থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের হয়েছে। দুপুরের পর ওই মামলায় গ্রেফতার দেখিয়ে থানা থেকে তাদের বগুড়া আদালতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত চাচা ও ভাতিজার একই এলাকার কৃষক সোলায়মান আলীর সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ রয়েছে। এ বিষয়টি নিয়ে আদালতে একটি মামলা বিচারাধীন রয়েছে। শনিবার সকালে বিবাদমান ওই জমির দখল নেওয়ার জন্য তারা দেশীয় তৈরী অস্ত্র সহ প্রস্তুতি নিতে থাকে। তখন গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪টি দেশীয় তৈরী অস্ত্র জব্দ করা হয়। এ ঘটনায় থানার এসআই অমিত বিশ্বাস বাদি হয়ে গ্রেফতারকৃত চাচা ও ভতিজার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম জানান, দেশীয় তৈরী অস্ত্রসহ আটক ব্যক্তিদের অস্ত্র আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে সাত দিনের রিমান্ড চেয়ে বগুড়া আদালতে পাঠানো হয়েছে। এলাকার পরিস্থিতি শাস্ত রয়েছে।

Check Also

ধুনটে নিমগাছী ইউনিয়ন বিএনপির শান্তি সমাবেশ অনুষ্ঠিত

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়ন বিএনপির আয়োজনে শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven + fourteen =

Contact Us