সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

বগুড়ায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

শেরপুর নিউজ ডেস্কঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রকাশ্যে হত্যার হুমকির প্রতিবাদে বগুড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ। সোমবার (২২ মে) বিকেলে শহরের সাতমাথা মুজিব মঞ্চে এ সমাবেশের আয়োজন করা হয়।

এতে সভাপতির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু। তিনি বলেন, যারা মাননীয় প্রধানমন্ত্রীকে বিএনপির সমাবেশে এক নেতা হত্যার হুমকি দিয়েছে। আমরাও অনেক সমাবেশ করেছি কিন্তু কোন রাজনৈতিক নেতার বিরুদ্ধে অশালীন কটূক্তি করিনি। বিএনপি সব সময় সন্ত্রাসী-চাঁদাবাজি করে, মানুষকে পুড়িয়ে মারে। এরা সারাজীবন মানুষ হত্যা করে গেছে। বিএনপি গণতন্ত্র বিশ্বাস করে না, সংবিধান বিশ্বাস করে না।

মজিবর রহমান আরও বলেন, এই সমস্ত অশুভ শক্তির বিরুদ্ধে আমরা রাজনৈতিকভাবে মোকাবিলা করতে চাই। আওয়ামী লীগ রাজপথে থেকে বিএনপির বিরুদ্ধে রুখে দাঁড়াবে।

বগুড়া জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান রনির সঞ্চালনায় সমাবেশে প্রধান বক্তার বক্তব্য রাখেন বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর নামে যারা কটুক্তি করে, ষড়যন্ত্রর জাল বুনতে চায় তারা দেশের গণতন্ত্র মানে না। আওয়ামী লীগ এই ষড়যন্ত্রকারীদের কখনও প্রশ্রয় দেবে না। আপনারা আওয়ামী লীগকে চেনেন না। আওয়ামী লীগ পাথরের মতো। পাথরে মাথা ঠুকতে এলে নিজের মাথাই ক্ষতবিক্ষত হবে। কারণ পাথর ভাঙ্গে না। আপনারা সুষ্ঠু রাজনীতি করুন।

এই বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাডভোকেট মকবুল হোসেন মুকুল, রেজাউল করিম মন্টু, প্রদীপ কুমার রায়, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার আরিফ ওপেল, এ্যাডভোকেট জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, দপ্তর সম্পাদক আল রাজি জুয়েল, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন রহমান সীমা, পৌর আওয়ামী লীগের সভাপতি রফি নেওয়াজ খান রবিন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সুফিয়ান সফিক প্রমুখ।

Check Also

বগুড়ার ৯ থানার ওসিকে বদলী

শেরপুর নিউজ ডেস্ক: একযোগে বগুড়ার ৯ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। বৃহস্পতিবার  (১২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 5 =

Contact Us