Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে মহরমের পরিবারের পাশে জেলা আওয়ামী লীগ সভাপতি মজনু

শেরপুরে মহরমের পরিবারের পাশে জেলা আওয়ামী লীগ সভাপতি মজনু

শেরপুর নিউজঃ বগুড়ার শেরপুরে প্রয়াত আওয়ামী লীগ নেতা মহরম আলী খানের পরিবারের সাথে সৌজন্য সাক্ষাত ও তাদের খোঁজখবর নিয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু।

শুক্রবার (২৬ মে) বেলা ১১টার দিকে তিনি উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের টাকাধুকুরিয়া গ্রামে তার বাড়িতে গিয়ে তার পরিবারের খোঁজ খবর নেন।

এসময় তার সঙ্গে ছিলেন শেরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড : আলহাজ্ব গোলাম ফারুক, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ ,সহ-সভাপতি আলহাজ্ব শাহ জামাল সিরাজী, শেরপুর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মনসুর রহমান আকন্দ, সীমাবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান খান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খান, যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ মোমিনুল ইসলাম আলাল খন্দকারসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, গত বুধবার (২৪ মে) সকালে শেরপুর উপজেলার সীমাবাড়ী বাজার সংলগ্ন বাঙালী নদী থেকে আওয়ামী লীগ নেতা মহরম আলী (৪৮) এর লাশ উদ্ধার হয়। তিনি দুদিন যাবত নিখোঁজ ছিলেন। এ ঘটনায় শেরপুর থানায় অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

তিনি সীমাবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি এবং চান্দাইকোনা হাজী ওয়াজেদ মরিয়ম ডিগ্রী কলেজ ছাত্রলীগের নেতা ছিলেন।

Check Also

শেরপুরে সড়কে গাছ ফেলে ৬টি মহিষসহ পিকআপ ছিনতাই

শেরপুর নিউজ: বগুড়ার শেরপুরে আঞ্চলিক সড়কে গাছ ফেলে ৬টি মহিষসহ একটি পিকআপ ট্রাক ছিনতাই হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 19 =

Contact Us