Home / বগুড়ার খবর / বগুড়া সদর / গণঅভ্যুত্থানের মাধ্যমে এ সরকারের পতন ঘটাতে হবে- খন্দকার মোশারফ

গণঅভ্যুত্থানের মাধ্যমে এ সরকারের পতন ঘটাতে হবে- খন্দকার মোশারফ

শেরপুর নিউজ ডেস্কঃ বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশারফ হোসেন বলেছেন- গণঅভ্যুত্থানের মাধ্যমে এ সরকারের পতন ঘটাতে হবে। এজন্য বৃহত্তর আন্দোলনের প্রস্তুতি নিতে হবে।

শুক্রবার (২৬ মে) বিকেলে বগুড়ায় বিএনপি আয়োজিত জনসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। বগুড়া সেন্ট্রাল হাইস্কুল মাঠে আয়োজিত জনসমাবেশে সভাপতিত্ব করেন বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর হেনা।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশারফ হোসেন বর্তমান সরকারকে ‘গায়ের জোর’-এর সরকার আখ্যা দিয়ে বলেন, ‘শেখ হাসিনার কথা কেউ বিশ^াস করে না। এজন্য বিদেশে গিয়েও তাকে দেশে সুষ্ঠু নির্বাচনের প্রতিশ্রুতি দিতে হয়েছে। কিন্তু তার সে কথাও কেউ বিশ^াস করছে না। এমনকি জাপান, আমেরিকা এবং বিলেতে গিয়ে তিনি প্রত্যাখ্যাত হয়েছেন।’ সাম্প্রতিককালে আমেরিকার ভিসা নীতির কথা উল্লেখ করে ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, ‘আমেরিকা এর আগে র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে। এবার সুষ্ঠু ভোট না হলে ভিসা দিবে না বলে জানিয়ে দিয়েছে-এটা আমাদের দেশের জন্য লজ্জাকর।’

জনসমাবেশে অন্যান্যের মধ্যে বিএনপি চেয়াপার্সনের উপদেষ্টা একেএম মাহবুবুর রহমান, হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৬ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ, বগুড়া-১ আসনের সাবেক সংসদ সদস্য কাজী রফিকুল ইসলাম, জেলা বিএনপির সাবেক সভাপতি সাইফুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন বক্তৃতা করেন।

বিএনপির পূর্ব ঘোষিত ওই জনসমাবেশকে কেন্দ্র করে বগুড়া সেন্ট্রাল হাইস্কুল এবং এর আশ-পাশে ও শহরের গুরুত্বপূর্ণ স্থানে বিপুল সংখ্যক পুলিশকে সতর্ক অবস্থানে থাকতে দেখা গেছে।

 

Check Also

বগুড়া সদর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানকে কুপিয়ে হত্যা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানুর রহমান মিজানকে (৩৫) কুপিয়ে হত্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + five =

Contact Us