সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শাহজাহানপুর / শাজাহানপুরে যুব সমাজের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ

শাজাহানপুরে যুব সমাজের উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচ

মিজানুর রহমান মিলন, শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুর উপজেলার আমরুল ইউনিয়নের ফুলকোট মন্ডলপাড়া যুব সমাজের আয়োজনে বিবাহিত বনাম অবিবাহিত ফুটবল প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে । গ্রামের যুব সমাজকে জনপ্রিয় ফুটবল খেলায় আরও আগ্রহ জাগ্রত করতে তরুণ যুব সমাজ কর্তৃক শুক্রবার (২৬ মে ২৩) বিকালে ফুলকোট গ্রামের মন্ডল পাড়ায় এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয় ।

শিক্ষক মোঃ মাহবুবুর রহমান (মাফু মন্ডল) এর সভাপতিত্বে এবং মোঃ আহসান হাবীবের সঞ্চালনায় খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডেমাজানী শহীদ মোখলেছুর রহমান উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ রেজাউল করিম রুবেল , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবক মোঃ জাহিদুর রহমান (আমেরিকান)।

খেলায় বিবাহিত দল ৪-০ গোলে অবিবাহিত দলের কাছে পরাজিত হয় । রেফারির দায়িত্ব পালন করেন আমরুল ইউনিয়ন ক্ষুদ্র কল্যাণ সংগঠনের ক্রীড়া সম্পাদক শিক্ষক মোঃ সোহেল রানা হেলাল । খেলাটি দেখতে ফুলকোট গ্রাম সহ পার্শ্ববর্তী গ্রামের সহস্রাধিক লোকজন উপস্থিত ছিলেন । খেলা পরিচালনা কমিটির সর্ব সম্মতিক্রমে প্রীতি ফুটবল ম্যাচে সেরা খেলোয়ার মোঃ রেজাউল করিম পাভেল এবং সেরা গোলদাতা মোঃ মেরাজুল হক নির্বাচিত হয় । খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয় ।

Check Also

শাজাহানপুরে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে জরিমানা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শাজাহানপুরে উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে এক ভাইস চেয়ারম্যান প্রার্থীকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × three =

Contact Us