সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / নন্দীগ্রাম / নন্দীগ্রামে পালাক্রমে শিশু ধর্ষণ মামলার ২ আসামি গ্রেপ্তার

নন্দীগ্রামে পালাক্রমে শিশু ধর্ষণ মামলার ২ আসামি গ্রেপ্তার

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রামে পালাক্রমে আলোচিত শিশু ধর্ষণ মামালার ২ আসামিকে গ্রেপ্তার করেছে নন্দীগ্রাম থানা পুলিশ। প্রাপ্ত তথ্যে জানা গেছে, নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেনের নেতৃত্বে থানা পুলিশ গত ২৬ মে (শুক্রবার) ঢাকার গাজীপুর জেলার কোনাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের ধুন্দার গ্রামের পালাক্রমে শিশু ধর্ষণ মামলার আসামি ধুন্দার গ্রামের বাবু হোসেনের ছেলে বাদল হোসেন (২৬) ও বুদ্ধি হোসেনের ছেলে বায়েজিদ হোসেন (১৯) কে গ্রেপ্তার করে। থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামিদের শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার বিকেল আনুমানিক সাড়ে ৩ টার দিকে ঝড়ের সময় ধুন্দার গ্রামের ওই শিশু আম কুড়ানোর পর বাড়িতে ফিরছিলো। সে সময় ৩ লম্পট তাকে জোর করে একটি পুকুর পাড়ে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। ওই ঘটনায় তার মা বাদী হয়ে নন্দীগ্রাম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন নিজেই মামলাটির তদন্তভার গ্রহণ করে গুরুত্বের সাথে তিনি মামলাটি তদন্ত শুরু করে এবং ২ আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তিনি আরও জানান, অন্য আসামিকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। ওই শিশু ধুন্দার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী। এলাকাবাসী জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানিয়েছে।

Check Also

নন্দীগ্রামে দূর্গাপূজা উপলক্ষে সাবেক এমপি মোশারফের মতবিনিময়

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) নন্দীগ্রাম উপজেলা ও পৌর বিএনপির আয়োজনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 10 =

Contact Us