Home / বিনোদন / মা হলেই নায়িকা ইমেজ নষ্ট হয় না-পরীমণি

মা হলেই নায়িকা ইমেজ নষ্ট হয় না-পরীমণি

শেরপুর নিউজ ডেস্কঃ ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ‘মা’। এতে এক মায়ের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। পর্দার বাইরে বাস্তবেও এক পুত্র সন্তানের মা এই অভিনেত্রী। তবে মা হলেই নায়িকা ইমেজ নষ্ট হয় না বলে সম্প্রতি এক সাক্ষাৎকারে মন্তব্য করেন পরীমণি।

অভিনেত্রী বলেন, নায়িকারা মায়ের ভূমিকায় অভিনয় করলেও, তার আবেদন কমে যাবে, এমন কথায় আমি মোটেও বিশ্বাসী নই। মা হলেই নায়িকা ইমেজ নষ্ট হয় না। আমাদের পাশের দেশের অনেক নায়িকাই মা হয়ে অভিনয় করছেন। তাদের ইমেজ তো নষ্ট হয়নি। তাই আমারও নায়িকা ইমেজ নষ্ট হবে না বলেই মনে হয়।

পরীমণি আরও বলেন, ‘মা’ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার পর অনেকেই আমার ভীষণ প্রশংসা করেছিল, এমন চরিত্রে বেছে নেওয়ার জন্য। তাদের সেই প্রশংসাও আমাকে এই সিনেমায় অভিনয়ের প্রেরণা জুগিয়েছে।

তিনি বলেন, অভিনেত্রী থেকে পরিপূর্ণ শিল্পী হতে চাইলে সব ধরনের চরিত্রে অভিনয়ের সাহস থাকতে হবে। আমি সেই সাহস নিয়েই সিনেমায় কাজ করার চেষ্টা করি। তাই সন্তানের প্রতি একজন মায়ের যে আবেগ-অনভূতি কাজ করে, সেটা ভালোভাবে জেনে নিজের মধ্য আত্মস্থ করার পরেই ক্যামেরার সামনে দাঁড়িয়েছি।

Check Also

ইন্ডিয়ান ফ্যাশন উইকে স্নিগ্ধতা ছড়ালেন স্নিগ্ধা

শেরপুর নিউজ ডেস্ক: আইএফডিসি প্রেজেন্ট জিআইসিডাব্লিউ ফ্যাশন উইক মাতিয়ে আসলেন ঢাকার মডেল স্নিগ্ধা চৌধুরী। ১২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + 18 =

Contact Us