সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় বার্মিজ চাকু ও মাদকদ্রব্যসহ গ্রেফতার ৩

বগুড়ায় বার্মিজ চাকু ও মাদকদ্রব্যসহ গ্রেফতার ৩

শেরপুর নিউজ ডেস্কঃ বগুড়ায় একটি বার্মিজ চাকু, পাঁচ কেজি গাঁজা ও ২৫ বোতল ফেনসিডিলসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। ডিবি পুলিশ পৃথক অভিযান চালিয়ে এই চাকু ও মাদকদ্রব্যসহ তাদেরকে গ্রেফতার করে।

ডিবি বগুড়ার ওসি মো, সাইহান ওলিউল্লাহ জানিয়েছেন, শনিবার (২৭ মে) বেলা সোয়া ১ টার দিকে বগুড়া শহরের উপকণ্ঠে পালশা এলাকায় আদর্শ কলেজ গেটের সামনে অভিযান চালিয়ে একটি বার্মিজ চাকুসহ হত্যা মামলার আসামি সন্ত্রাসী মুন্না (২৬)কে গ্রেফতার করা হয়।

সে কোন অপরাধ সংগঠনের জন্য সেখানে এই চাকু নিয়ে ঘোরাফেরা করছিল। গ্রেফতার মুন্না পালশা জোরগাছতলা এলাকার আব্দুল খালেকের ছেলে। অপরদিকে একইদিন রাত সাড়ে নয়টার দিকে শাজাহানপুর উপজেলার কাগজিপাড়া এলাকায় অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁজাসহ ইলিয়াস হোসেন (২৭) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

সে নওগাঁর পাহাড়পুর চাকলা পূর্বপাড়া এলাকার বেলাল হোসেনের ছেলে। এদিকে একই দিন দিবাগত রাত সাড়ে তিনটার দিকে শিবগঞ্জ উপজেলার পাকুরতলা ওভার ব্রিজ এলাকায় অভিযান চালিয়ে ২৫ বোতল ফেনসিডিলসহ কার্তিক (২২) নামে আরো একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। সে লালমনিহাটের উত্তর ৩২ হাজারি এলাকার জিতেন্দ্রনাথের ছেলে।

Check Also

বগুড়া সদর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানকে কুপিয়ে হত্যা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানুর রহমান মিজানকে (৩৫) কুপিয়ে হত্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × two =

Contact Us