সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / আমেরিকা না গেলেও আমাদের চলবে-প্রধানমন্ত্রী

আমেরিকা না গেলেও আমাদের চলবে-প্রধানমন্ত্রী

শেরপুর নিউজ ডেস্কঃ আমেরিকা না গেলেও আমাদের চলবে জানিয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পৃথিবীটা অনেক বড়। ২০ ঘন্টা আটলান্টিক মহাসাগর পাড়ি দিয়ে কোনো দেশে আমাদের না গেলেও চলবে। আটলান্টিকের এপারে অনেক মহাসাগর ও আশপাশে অনেক দেশ আছে। তাদের সঙ্গে আমাদের সম্পর্ক আরো গভীর করতে হবে।

শনিবার (৩ জুন) বিকেলে তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের নিজস্ব কার্যালয়ের উদ্ধোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

প্রধানমন্ত্রী বলেন, আমরা নিজের পায়ে চলব। নিজের দেশকে আমরা গড়ে তুলব। কারো মুখাপেক্ষী হয়ে না। কে আমাদের ভিসা দেবে না, কে আমাদের স্যাংশন দেবে, ও নিয়ে মাথা ব্যাথা করে কোনো লাভ নাই। ২০ ঘন্টা প্লেনে জার্নি করে আটলান্টিক পার হয়ে ঐ আমেরিকা না গেলে কিচ্ছু আসে যায় না। পৃথিবীতে আরো অনেক মহাসগার আছে, অনেক মহাদেশ আছে। সেই মহাদেশের সঙ্গে মহাসাগরেই আমরা যাতায়াত করব আর বন্ধুত্ব করব। আমাদের অর্থনীতি আরো মজবুত হবে, উন্নত হবে, আরো চাঙ্গা হবে।

শেখ হাসিনা বলেন, ভোট যারা চুরি করে। ভোট নিয়ে যারা চিরদিন খেলছে। জনগনের ভাগ্য নিয়ে যারা খেলছে। আমি তাদের বলব যে ঐ সন্ত্রাসী দলের দিকে নজর দেন। কানাডার আদালত বিএনপিকে সন্ত্রাসী দল হিসেবে ঘোষণা দিয়েছে। এই সন্ত্রাসী আর দূর্নীতির দায়ে সেই আমেরিকায়ই তারেক জিয়াকে ভিসা দেয়নি। এখন সেই বিএনপি আবার আমেরিকার কাছে ধর্না দেয়।

Check Also

আওয়ামী লীগের সময় সাংবাদিকরা স্বাধীনভাবে লিখতে পারেননি: দুলু

শেরপুর নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সময় সাংবাদিকরা স্বাধীনভাবে লিখতে পারেননি বলে অভিযোগ করেছেন বিএনপির নির্বাহী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 1 =

Contact Us