সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে জোরপুর্বক বাড়ি দখল, বাধা দিলে মারপিটের অভিযোগ

শেরপুরে জোরপুর্বক বাড়ি দখল, বাধা দিলে মারপিটের অভিযোগ

শেরপুর নিউজঃ বগুড়ার শেরপুর পৌরশহরে ভুয়া দলিলমূলে দাবী করে জোরপুর্বক টিনশেড বসতবাড়ি দখল ও বাধা দেয়ায় মা ও মেয়েকে মারপিটসহ হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে।

এ বিষয়ে সোমবার (৫জুন) শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

অভিযোগ করেছেন শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা রঞ্জু সরকারের স্ত্রী মোছা. আলতাফুননেছা।

অভিযোগ সুত্রে জানা গেছে, শেরপুর শহরের ১নং ওয়ার্ডের উলিপুর এলাকায় ১৯নং দাগের ৭ শতাংশ জমির মাঝে ৩.৯৫ শতাংশ জমি ওই নারী ও তার ভাই ছানাউল্লাহ সরকার পৈর্তৃক সুত্রে প্রাপ্ত হন। কিন্তু বিবাদিরা ভুয়া দলিলমুলে ওই সম্পত্তি দাবী করে জবরদখলের হুমকি দিয়ে আসছিল। গত কয়েকদিন পুর্বে তারা জোরপুর্বক তালা ভেঙ্গে টিনসেড বসতবাড়িতে প্রবেশ করে জবরদখল করে।

এনিয়ে সোমবার দুপুর ১২টার দিকে ওই বাসায় গেলে বিবাদি সুলতান ও তার ছেলে রিমনসহ কয়েকজন যুবক আলতাফুননেছা ও তার মা রাশিদা বেগমকে কিলঘুষি মেরে ছিলাজখম করে এবং গালিগালাজসহ প্রাণনাশের হুমকি দেয়।

মির্জাপুর ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা রঞ্জু সরকার জানান, উক্তসম্পত্তি ২০১৬ সালে ব্যাংকে বন্ধক রেখে ঋণ করা হয়েছিল। তাই এই সম্পত্তি বিক্রি হতে পারে না।

অভিযুক্ত সুলতান মাহমুদের ছেলে রিমন হোসেন জানান, আমরা উক্ত সম্পত্তি বাড়িসহ ২০২০ সালে ৩২লাখ টাকা দিয়ে কিনেছি। তাই আমাদের কেনা সম্পত্তি দখল নিয়েছি।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বাবু কুমার সাহা জানান, জবরদখল ও মারপিটের বিষয়ে অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

Check Also

শেরপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

শেরপুর নিউজ : আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে বগুড়ার শেরপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে এক প্রস্তুতিমুলক সভা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × two =

Contact Us