সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় প্রকৃতি’র বৃক্ষরোপণ কর্মসূচি পালন

বগুড়ায় প্রকৃতি’র বৃক্ষরোপণ কর্মসূচি পালন

শেরপুর নিউজঃ পরিবেশ বান্ধব সংগঠন ‘প্রকৃতি’ বগুড়া জেলা শাখার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে সোমবার (৫ জুন )দুপুর ২টায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে। সংগঠনটির জেলা সমন্বয়কারী ও দেশ রূপান্তর পত্রিকার বগুড়া প্রতিনিধি সাখাওয়াত হোসেন জনির পরিচালনায় প্রধান অতিথি ছিলেন বগুড়া ইয়ুথ কয়্যারের সভাপতি লায়ন আতিকুর রহমান মিঠু।

এসময় আরও উপস্থিত ছিলেন বগুড়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ ঠান্ডা, জাতীয় দৈনিক কালবেলার বগুড়া প্রতিনিধি প্রদীপ মোহন্ত, কবি ও সাংবাদিক এইচ আলীম, অভিনেতা শাহাদাৎ হোসেন, বাংলার মুখ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক হাসিবুল হাসান মুন, ডাঃ শাহ গাজী, আবৃত্তি শিল্পী মাসুকুর রহমান সিহাব, বগুড়া কলেজ থিয়েটারের সাবেক আহবায়ক রবিউল করিম হৃদয়, ফটো সাংবাদিক আব্দুর রহিম জয়, ছাত্রনেতা আবুল কালাম আজাদ রাসেল, সাংবাদিক আব্দুর রাজ্জাক রাব্বী, হাসিব হোসেন, আব্দুল মোমিন, বেলাল হোসেন সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

বৃক্ষরোপণ কর্মসূচি বগুড়া শহীদ খোকন পার্ক চত্বরে ফলজ, বনজ, ঔষধী ও ফুলের গাছ রোপন করা হয়। প্রকৃতির বৃক্ষরোপণ কর্মসূচি পালনকালে সকলে নিজ নিজ অবস্থানে থেকে বৃক্ষরোপণ করবেন এবং সামাজিক ভাবে সকলকে বৃক্ষরোপণের জন্য আহবান জানাবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

Check Also

বগুড়ার ৯ থানার ওসিকে বদলী

শেরপুর নিউজ ডেস্ক: একযোগে বগুড়ার ৯ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। বৃহস্পতিবার  (১২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − eleven =

Contact Us