সর্বশেষ সংবাদ
Home / রাজশাহীর খবর / সিরাজগঞ্জ / কাজিপুর / কাজিপুরে সপ্তাহব্যাপী জাতীয় পুষ্টি কার্যক্রম শুরু

কাজিপুরে সপ্তাহব্যাপী জাতীয় পুষ্টি কার্যক্রম শুরু

আব্দুল মজিদ (কাজিপুর থেকে): মজবুত হলে পুষ্টির ভিত, স্মার্ট বাংলাদেশ হবে নিশ্চিত প্রতিপাদ্যে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় ৭-১৩ জুন সপ্তাহব্যাপী শুরু হলো, জাতীয় পুষ্টি সপ্তাহ -২০২৩।

বুধবার (৭ জুন) বেলা এগারোটায় জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে এবং কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর বাস্তবায়নে হাসপাতালের হলরুমে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, তিনি বলেন, পুষ্টি গুণ সমৃদ্ধ খাবার, কখন, কিভাবে খাওয়ানোর ফলে, পরিপূর্ণ সুফল আসবে, সেই জন্য, ব্যাপকভাবে প্রচার ও জনসচেতনতা সৃষ্টি করতে হবে। সভায় স্বাগত বক্তব্যের মাধ্যমে সপ্তাহের মূল পরিকল্পনা ও কর্মসূচি উপস্থাপন করেন, জাতীয় পুষ্টি সপ্তাহ কমিটির সদস্য সচিব স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা মোমেনা পারভীন পারুল। স্যানিটারি অফিসার শহিদুল ইসলাম রন্টূর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ জাকারিয়া খান, সমাজ সেবা কর্মকর্তা আলাউদ্দিন ও নাটুয়ারপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান চাঁন।

এসময় উপস্থিত ছিলেন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, হাসপাতালে কর্মরত ডাক্তার নার্স ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও সাংবাদিকবৃন্দ।

Check Also

কাজিপুরে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

আব্দুল মজিদ কাজিপুর, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সার্বজনীন স্বাস্থ্য সেবা নিশ্চিতকরনের পথ পরিক্রমায় স্বাস্থ্য অধিদপ্তরের অদম্যযাত্রায় জাতীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

six + 20 =

Contact Us