Home / বগুড়ার খবর / নন্দীগ্রাম / নন্দীগ্রামে স্বামীকে ওষুধ কিনতে পাঠিয়ে গৃহবধূর শ্লীলতাহানি

নন্দীগ্রামে স্বামীকে ওষুধ কিনতে পাঠিয়ে গৃহবধূর শ্লীলতাহানি

নন্দীগ্রাম(বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে স্বামীকে ওষুধ কিনতে বাজারে পাঠিয়ে গৃহবধূকে শ্লীলতাহানির অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। এই মামলার একমাত্র আসামি কামাল হোসেনকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত কামাল নন্দীগ্রাম উপজেলার বুড়ইল ইউনিয়নের পেংহাজারকি খন্দকারপাড়ার মৃত শাহাবুদ্দিনের পুত্র। গতকাল সোমবার দুপুরে তাকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়। গত রোববার বুড়ইল ইউনিয়নের বীরপলীর শরিষাবাদ এলাকায় যৌন নিপীড়নের ঘটনা ঘটে। ওই গৃহবধূ বাদী হয়ে রোববার রাতে থানায় মামলা দায়ের করে।

মামলার বিবরণে জানা গেছে, গ্রেফতারকৃত কামাল ওই গৃহবধূর স্বামীকে খালু বলে ডাকতো। সে শরিষাবাদ এলাকার একটি জামে মসজিদে রাজমিস্ত্রির কাজ করছে। সে ওই গৃহবধূর স্বামীর পূর্ব পরিচিত। রোববার গৃহবধূর বাড়িতে গিয়ে তার স্বামীকে ওষুধ কেনার জন্য বাজারে পাঠায় কামাল। পরে ওই ব্যক্তি বাড়ি থেকে চলে যায়। কিছুক্ষন পর সে আবারো ওই বাড়িতে যায় এবং ওষুধ এনেছে কিনা জানতে চায়। গৃহবধূ ঘর থেকে বের হয়ে বারান্দায় আসামাত্রই পেছন থেকে জাপটে ধরে ওই লম্পট। শরীরের স্পর্শ-কাতরস্থানে হাত দিয়ে গৃহবধূকে যৌন নিপীড়ন করে। ধস্তাধস্তির সময় ওই ব্যক্তিকে ধাক্কা দিয়ে দৌড়ে ফুফু শাশুড়ির বাড়িতে যায় গৃহবধূ।

নন্দীগ্রাম থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, যৌন নিপীড়নের অভিযোগে মামলা দায়ের হয়েছে। আসামিকে গ্রেফতার করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

Check Also

নন্দীগ্রামে বুড়ইল ইউনিয়ন বিএনপির কর্মী সভা অনুষ্ঠিত

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ দলীয় নেতা কর্মীদের সু-সংগঠিত করার লক্ষে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ১নং বুড়ইল ইউনিয়ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 4 =

Contact Us