সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / কাহালু / কাঙ্ক্ষিত সেবা পৌঁছে দিতে নিষ্ঠার সাথে কাজ করতে হবে- জেলা প্রশাসক

কাঙ্ক্ষিত সেবা পৌঁছে দিতে নিষ্ঠার সাথে কাজ করতে হবে- জেলা প্রশাসক

কাহালু (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম বলেছেন, জনগনের কাঙ্খিত সেবা পৌঁছে দিতে সরকারি কর্মকর্ত/কর্মচারী, জনপ্রতিনিধিসহ সকলে মিলে নিষ্ঠার সাথে কাজ করতে হবে। একটি কথা মনে রাখতে হবে যারা সরকারি সেবা নিতে আসেন তারাও সরকারি কর্মকর্তা/কর্মচারীদের কাছে সম্মানিত ব্যক্তি।

বিভিন্ন প্রতিবন্ধকতা থাকার পরেও মাননীয় প্রধানমন্ত্রীর আন্তরিক প্রচেষ্টায় দেশে বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন হয়েছে। তিনি বগুড়া জেলায় গুজব সৃষ্টিকারী ও আত্নহত্যার ঘটনার বিষয়টি উল্লেখ করে বলেছেন সবাইকে সচেতন থেকে এই বিষয়গুলো মোকাবেলা করতে হবে। আমরা এখন স্মার্ট বাংলাদেশ নির্মাণে কাজ করছি। আমি মনে করি কাহালু একটি আদর্শ উপজেলা । এই আদর্শ উপজেলার মানুষ হিসেবে আগামীতে স্মার্ট বাংলাদেশ নির্মাণে সবাইকে আন্তরিকভাবে কাজ করতে হবে।

মঙ্গলবার (১৩ জুন) বিকালে কাহালু উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটোরিয়াম হলে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা/কর্মচারী, বীরমুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ মেরিনা আফরোজ।

সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান সুরুজ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, কাহালু থানার অফিসার ইনচার্জ মাহমুদ হাসান, বীরমুক্তিযোদ্ধা নজিবর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান আঃ রশিদ লালু, মোছাঃ রওশন আরা, কাহালু সদর ইউপি চেয়ারম্যান পিএম বেলাল হোসেনসহ আরও অনেকে।

 

Check Also

অবৈধভাবে ৫ লাখ ডিম মজুত, ২০ হাজার টাকা জরিমানা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার কাহালু‌তে অ‌বৈধভা‌বে প্রায় ৫ লাখ ডিম মজু‌তের দা‌য়ে আফ‌রিন কোল্ড স্টো‌রেজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + 4 =

Contact Us