সর্বশেষ সংবাদ
Home / আইন কানুন / বগুড়ায় ব্যবসায়ীকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

বগুড়ায় ব্যবসায়ীকে হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড

শেরপুর নিউজঃ বগুড়ার গাবতলীতে মুরগী ব্যবসায়ী ছায়েদ আলীকে হত্যার দায়ে রনি আহম্মেদ (২৭) নামে এক যুবককে মৃত্যুদণ্ড দিয়েছে আদালত। এ সময় মামলায় প্রমাণ না পাওয়ায় অপর তিন জনকে খালাস দেওয়া হয়।

মঙ্গলবার (১৩ জুন) বিকেল সাড়ে ৩ টার দিকে বগুড়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত (১) এর বিচারক হাবিবা মন্ডল এ রায় দেন। রায় ঘোষণার সময় আসামি বিচারকের সামনে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রান্ত রনি বগুড়া জেলার শাজাহানপুর উপজেলার নিশ্চিন্তপুর পূর্বপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে।

২০১৮ সালের ৫ মে গাবতলীর মুরগী ব্যবসায়ী ছায়েদ আলীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। ওই ঘটনায় ছায়েদের স্ত্রী মরিয়ম বেগম গাবতলী থানায় রনিকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

বগুড়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত সরকারি কৌঁসুলি (এপিপি) নাসিমুল বারী হলি জানান, রনি আহম্মেদ দীর্ঘদিন ধরে ছায়েদ আলীর মেয়েকে উত্যক্ত করে আসছিলেন। ২০১৮ সালের ৫ মে রাত ৮ টার দিকে রনি জোরপূর্বক ছায়েদ আলীর বাড়িতে প্রবেশ করে তার মেয়েকে বিয়ের কথা বলে অপহরণের চেষ্টা করে। ওই সময় ছায়েদ আলী বাধা দিলে রনি ধারালো চাকু দিয়ে তাকে এলোপাথাড়ি আঘাত করেন। পরবর্তীতে ছায়েদ আলীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পর রাত ৯ টার দিকে মারা যান তিনি। ‘

নাসিমুল বারী হলি বলেন, মামলায় স্বাক্ষ্য গ্রহণ শেষে আদালত মঙ্গলবার রনি আহম্মেদের ফাঁসির রায় ঘোষণা করেন বিচারক। রায় শেষে আসামি রনিকে কারাগারে নিয়ে যায় পুলিশ।

Check Also

সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর গ্রেফতার

শেরপুর নিউজ ডেস্ক: সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (১৫ সেপ্টেম্বর) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen − ten =

Contact Us