সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঢাকা / এইচবিএল বাংলাদেশ-এর নতুন সিএফও হিসেবে যোগদান করলেন পারুল দাশ

এইচবিএল বাংলাদেশ-এর নতুন সিএফও হিসেবে যোগদান করলেন পারুল দাশ

শেরপুর নিউজ ডেস্ক: অভিজ্ঞ ব্যাংকার পারুল দাশকে নতুন চিফ ফাইন্যান্সিয়ালঅফিসার (সিএফও) হিসেবে নিয়োগ দিলো এইচবিএল বাংলাদেশ। আর্থিক খাতে ২৩ বছরেরও বেশি অভিজ্ঞতা সম্পন্ন পারুল দাশ বাংলাদেশের বাজারে এইচবিএল-এর কৌশলগত প্রবৃদ্ধি পরিচালনার ক্ষেত্রে তাৎপর্যপূর্ণ ভূমিকা পালন করবেন।

এইচবিএল বাংলাদেশ-এ যোগ দেয়ার আগে পারুল ওয়ান ব্যাংকে সিএফও হিসেবে কর্মরত ছিলেন। পেশাগত জীবনে তিনি বাংলাদেশ ব্যাংক, সিটি ব্যাংক, ব্র্যাক ব্যাংক ও কেপিএমজি বাংলাদেশসহ বিভিন্ন বিখ্যাত প্রতিষ্ঠানে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তিনি আর্থিক কার্যক্রম, ব্যবসায়িক অর্থায়ন, মূলধন ব্যবস্থাপনা, প্রকল্প ব্যবস্থাপনা এবং অপারেশনাল ফাংশন সংক্রান্ত কাজে দক্ষতা সম্পন্ন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের স্নাতক পারুল দাশ ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ বাংলাদেশ (আইসিএবি) এর সম্মানিত ফেলো সদস্য এবং ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস (আইসিএইডবি¬উ) এর সহযোগী সদস্য।

বিশ্বব্যাপীবিভিন্ন দেশে কার্যরতআঞ্চলিক প্রাসঙ্গিকতাসম্পন্ন ব্যাংকএইচবিএলবাংলাদেশে ৪৫ বছরেরও বেশিসময়ধরেকার্যক্রম পরিচালনাকরেআসছে। এটিএকটিপূর্ণ-পরিষেবামূলকবাণিজ্যিকব্যাংক। গ্রাহক-কেন্দ্রিক উদ্ভাবনীসমাধানসহআর্থিক পরিষেবাপ্রদানেরমাধ্যমে এই অঞ্চলেশীর্ষস্থানীয়আর্থিক প্রতিষ্ঠানহিসাবে স্বীকৃত ব্যাংকটি। আগাখানফান্ড ফর ইকোনমিক ডেভেলপমেন্ট (একেএফইডি) এইচবিএল-এর ৫১ শতাংশ শেয়ারহোল্ডার ও ব্যবস্থাপনানিয়ন্ত্রক। বাকি শেয়ারব্রিটিশইন্টারন্যাশনালইনভেস্টমেন্ট (বিআইআই)এবংইন্টারন্যাশনালফাইন্যান্সকর্পোরেশন (আইএফসি)সহ দেশি ও বিদেশি বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানেরআওতায়।

Check Also

সাপাহারে কোরবানির জন্য প্রস্তুত ২০ হাজার পশু

শেরপুর নিউজ ডেস্ক: মুসলিম উম্মাহর পশু জবেহ করে ত্যাগের মধ্যে দিয়ে পালিত পবিত্র ঈদুল আযহা। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − sixteen =

Contact Us