Home / স্থানীয় খবর / ধুনটে বিএনপির ১৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ধুনটে বিএনপির ১৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় হামলা চালিয়ে যুবলীগের এক নেতাসহ ২জনকে আহত করার অভিযোগে বিএনপির ১৫ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। রোববার (১৮ জুন) উপজেলা যুবলীগের সদস্য শাহীনুর আলম মিঠু বাদি হয়ে ধুনট থানায় এ মামলা করেন।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, ধুনট পৌরসভার সাবেক মেয়র বিএনপি নেতা আলীমুদ্দিন হারুন মন্ডলের বাসভবনে ৭ জুন সন্ধ্যায় যুবদলের এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। সভা শেষে অনুষ্ঠানস্থলের পাশেই ফোরহাদের স্টলে বসে চা পান করছিলেন বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা। এ সময় উপজেলা যুবলীগের সদস্য শাহীনুর আলম মিঠুর নেতৃত্বে কয়েকজন নেতাকর্মী ওই স্টলে পৌছে বিএনপি-যুবদল নেতাকর্মীদের সাথে তর্কে জড়িয়ে পড়েন।

এক পর্যায়ে বিএনপি ও যুবদল নেতাকর্মীদের হামলায় যুবলীগ নেতা শাহীনুর রহমান ও তার সহযোগী রোকনুজ্জামান আহত হন বলে প্রকাশ। এ ঘটনায় যুবলীগ নেতা শাহীনুর রহমান মিঠু বাদি হয়ে ৭ জুন রাতে থানায় একটি লিখিত অভিযোগ করেন। ওই অভিযোগে ধুনট পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সাবেক সভাপতি আলীমুদ্দিন হারুন মন্ডল সহ ১৫ জনকে আসামী করা হয়েছে।

এ বিষয়ে ধুনট পৌর বিএনপির সাবেক সভাপতি আলীমুদ্দিন হারুন মন্ডল বলেন, যুবদলের কর্মীসভা ভন্ডুল করার জন্য তারা সভাস্থলে এসেছিল। কিন্তু কর্মীসভা ভন্ডুল করতে ব্যর্থ হয়ে মিথ্যা আরজি দিয়ে আমাদের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। তাদের উপর কোন প্রকার হামলা কিংবা মারপিটের ঘটনা ঘটেনি।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, মারপিটের ঘটনায় অভিযোগটি তদন্ত করে থানায় নিয়মিত মামলা হিসেবে রেকর্ড করা হয়েছে এবং আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Check Also

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সেনা ক্যাম্প সংখ্যা বাড়ানো হয়েছে: আইএসপিআর

আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সেনা ক্যাম্প সংখ্যা বাড়ানো হয়েছে: আইএসপিআর শেরপুর নিউজ ডেস্ক : জনসাধারণের জান-মাল ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − eight =

Contact Us