Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় ‘তারুণ্যের সমাবেশ’ হবে স্মরণকালের সমাবেশ

বগুড়ায় ‘তারুণ্যের সমাবেশ’ হবে স্মরণকালের সমাবেশ

শেরপুর নিউজ ডেস্কঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, ১৯ জুন (সোমবার) বগুড়ায় অনুষ্ঠিত হতে যাওয়া ‘তারুণ্যের সমাবেশ’ হবে স্মরণকালে ঐতিহ্যবাহী সমাবেশ যেখান থেকে তরুণ প্রজন্মকে তাদের ভোটাধিকার নিশ্চিতের লক্ষ্যে উজ্জীবিত করা হবে যা ছড়িয়ে পরবে সারাদেশে।

‘তারুণ্যের সমাবেশ’ আয়োজনকে কেন্দ্র করে রবিবার (১৮ জুন) দুপুরে বগুড়া প্রেসক্লাবে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় যুবদলের সভাপতি টুকু এসব কথা বলেন। সোমবার বগুড়া সেন্ট্রাল হাই স্কুল মাঠে এই সমাবেশ অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে টুকু বলেন, বর্তমান সরকারের অধীনে কোনভাবেই সুষ্ঠু নির্বাচন সম্ভব না তাই নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের মাধ্যমেই দেশে নির্বাচন অনুষ্ঠিত করতে হবে যেখানে মুখ্য ভূমিকা রাখবে ভোটাধিকার বঞ্চিত আমাদের তরুণ প্রজন্ম। তিনি বলেন, দেশে আজ অস্বাভাবিকভাবে তেল ও গ্যাসের দাম বেড়েছে চলেছে। গুম, খুন ও বিচারের নামে প্রহসন করছে বর্তমান সরকার বলে সংবাদ সম্মেলনে বিএনপির পক্ষে অভিযোগ করেন কেন্দ্রীয় এই যুবনেতা।

যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি আরো বলেন, দেশব্যাপী প্রতিটি ক্ষেত্র থেকে আজ দলীয় বিবেচনায় চাকুরি থেকে ছাঁটাই করা হচ্ছে এবং শুরু হয়েছে সাংবাদিক নির্যাতন যা মেনে নেওয়া যায়না। তরুণ প্রজন্মের অধিকার প্রতিষ্ঠায় তাইতো সমন্বিতভাবে মাঠে নেমেছে জাতীয়তাবাদী যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদল। ১৯ জুন বগুড়ার তারুণ্যের সমাবেশে বিএনপির মহাসচিত মির্জা মখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দরা উপস্থিত থাকবেন বলে জানান সালাউদ্দিন টুকু।

Check Also

বগুড়া সদর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানকে কুপিয়ে হত্যা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানুর রহমান মিজানকে (৩৫) কুপিয়ে হত্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =

Contact Us