Home / বিনোদন / নতুন রূপে রুনা খান

নতুন রূপে রুনা খান

শেরপুর নিউজ ডেস্ক : নতুনভাবে রূপে পর্দায় আসছেন অভিনেত্রী রুনা খান। সম্প্রতি আকর্ষণীয় ফিগারে হাজির হয়ে ভক্তদের চমকে দেন তিনি।

জানা গেছে, এবারের ঈদেই নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন তিনি। কিংবদন্তি নির্মাতা ঋত্বিক ঘটকের ‘মেঘে ঢাকা তারা’ সিনেমার প্রেরণায় নির্মিত হয়েছে ‘বড়মেয়ে’ নাটক। এতে নাম ভূমিকায় দেখা যাবে রুনা খানকে। এ চরিত্রের মাধ্যমে তিনি তার অনুগারীদের চমক দেখাবেন।

সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়েছে। সম্পাদনার কাজও শেষ পর্যায়ে। গল্প আর শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে রুনা খান বলেন, ‘দারুণ একটি গল্প নিয়ে তৈরি হয়েছে বড় মেয়ে নাটকের স্ক্রিপ্ট। সংসারের জন্য বড় সন্তান বিশেষ করে বড় মেয়েদের যে স্যাক্রিফাইস, মমতা সে চিত্র এ নাটকে ফুটে উঠবে। পাশাপাশি দেখা যাবে সব ত্যাগ করে সংসার আগলে রাখা বড় মেয়ের সঙ্গে পরিবারের সদস্যদের নির্মম ব্যবহার ও অনুশোচনার গল্প। আমার বিশ্বাস, নাটকটি সবশ্রেণির দর্শকের হৃদয়ে দাগ কাটবে। এ ছাড়া পুরো টিমটা ছিল অনেক গোছানো। বেশ এনজয় করে কাজ করেছি আমরা।’

নির্মাতা শাহজাদা ইসলাম বলেন, ‘এটি পারিবারিক আমেজের গল্প। বাবা, মা, ভাইবোন, সবাইকে নিয়ে দেখার মতো নাটক। আমি মনে করি, এ নাটক পারিবারিক সম্পর্কের প্রতি আমাদের সচেতন করবে। নতুন করে ভাবাবে।’

বড় মেয়ে নাটকের অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন নাদের চৌধুরী, মুসাফির সিয়াম, জারা জয়া, মিথুন আহমেদ, সাজন, মোল্লা আনিসুর রহমান আনিস প্রমুখ। জুলকারনাইন ভুঁইয়া প্রযোজিত বড় মেয়ে নাটকটি কোরবানির ঈদে পিকক এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

Check Also

আসাদুজ্জামান নূরের গ্রেপ্তারে ১১ সাংস্কৃতিক সংগঠনের উদ্বেগ

শেরপুর নিউজ ডেস্ক: গত ১৭ সেপ্টেম্বর রাতে সাবেক সংসদ সদস্য ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =

Contact Us