সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে ছাত্রী ধর্ষণের চেষ্টার অভিযোগে সেই প্রধান শিক্ষক জেলহাজতে

শেরপুরে ছাত্রী ধর্ষণের চেষ্টার অভিযোগে সেই প্রধান শিক্ষক জেলহাজতে

শেরপুর নিউজ: বগুড়ার শেরপুরে তৃতীয় শ্রেণির ছাত্রী (৯) কে ধর্ষণের চেষ্টার অভিযোগে অভিযুক্ত সেই সেই উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ররোয়া আর্জিনা হামিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তারিকুল ইসলাম (৪১) কে জেলহাজতে পাঠানো হয়েছে।

সোমবার (১৯ জুন) দুপুরে তাকে আদালতে হাজির করা হলে আদালত তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে তার বিরুদ্ধে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে শেরপুর থানায় ২০০০ সালে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (৪) (খ) ধারায় মামলা দায়ের করেন ভিকটিমের মা।

অভিযুক্ত প্রধান শিক্ষক তারিকুল ইসলাম শেরপুর উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের ররোয়া গ্রামের সিরাজুল ইসলাম ওরফে সিরাজ মাষ্টারের ছেলে এবং ররোয়া আর্জিনা হামিদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

এজাহারে বলা হয়েছে,গত বৃহস্পতিবার (১৫ জুন) বিকাল সাড়ে ৪টার দিকে স্কুলে প্রাইভেট পড়ার এক পর্যায়ে ওই ছাত্রী বাথরুমে যায়। এসময় ওই শিক্ষক সেখানে প্রবেশ করে তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে সে চিৎকার করলে অন্যান্য ছাত্রছাত্রীরা এগিয়ে এলে তাকে ছাড়িয়া দেয়।

এদিকে ঘটনাটি জানাজানি হলে গত রবিবার (১৮ জুন) এলাকায় উত্তেজনা সৃষ্টি হয় এবং এলাকাবাসী তার শাস্তির দাবীতে বিক্ষোভ প্রদর্শন করে তাকে অবরুদ্ধ করে রাখে। পরে শেরপুর থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

শেরপুর থানার এসআই রবিউল ইসলাম জানান, তার বিরুদ্ধে থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Check Also

শেরপুরে ছাত্র আন্দোলনের সমন্বয়কের ওপর হামলা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়কের ওপর সশস্ত্র হামলা হয়েছে। পরে স্থানীয়রা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − 2 =

Contact Us