Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় সিএনজি-ভটভটির সংঘর্ষ : দুই বোনসহ নিহত ৩

বগুড়ায় সিএনজি-ভটভটির সংঘর্ষ : দুই বোনসহ নিহত ৩

শেরপুর নিউজ ডেস্কঃ বগুড়ায় সিএনজিচালিত অটোরিকশা এবং ভটভটির সংঘর্ষে দুই শিশুসহ নিহত বেড়ে তিনজন হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন দুইজন।

মঙ্গলবার (২৭ জুন) সকাল ৯টার দিকে সদর উপজেলার এরুলিয়া এলাকায় নওগাঁ-বগুড়া আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বগুড়ার কাহালু উপজেলার বিবিরপুকুর এলাকার রাশেদ শেখের দুই মেয়ে সাত বছর বয়সী আশামনি ও তিন বছরের খাদিজা এবং কাহালুর নারহট্ট এলাকার অটোরিকশাটির চালক আমিনুর ইসলাম তোতা।

এ ছাড়া নিহত দুই শিশুর বাবা রাশেদ শেখ এবং মা জোসনা বেগম বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে গুরুতর অবস্থায় চিকিৎসাধীন।

এসব তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) শাহীনুজ্জামান।

নিহত দুই শিশুর ফুফু শারমিন আকতার কান্নারত অবস্থায় বলেন, ‘আমার ভাই রাজমিস্ত্রির কাজ করেন। গতকাল রাতে ভাইয়ের দাদিশাশুড়ি মারা যান। তাকে দেখতেই আমার ভাই তার স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে সকালে বিবিরপুকুর এলাকা থেকে অটোরিকশা নিয়ে গাইবান্ধার উদ্দেশ্যে রওনা হন। পরে শুনি ভটভটির সাথে সংঘর্ষে আমার দুই ভাতিজি মারা গেছে। আমার ভাই-ভাবীর অবস্থাও সিরিয়াস। আমাদের এবারের ঈদটাই মাটি হয়ে গেল।’

পরিদর্শক শাহীনুজ্জামান জানান, সকালে এরুলিয়া এলাকায় সিএনজিচালিত অটোরিকশা এবং মাছ বোঝাই ভটভটির সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই এক শিশু ও অটোরিকশার চালক মারা যায়। পরে গুরুতর আহত অবস্থায় তিনজনকে শজিমেক হাসপাতালে পাঠালে সেখানে আরও এক শিশু মারা যায়। এছাড়া নিহত দুই শিশুর বাবা-মায়ের অবস্থাও আশংকাজনক।

তিনি আরও জানান, নিহত দুই শিশুর মরদেহ শজিমেক হাসপাতালের মর্গে রয়েছে। নিহত চালকের মরদেহ স্বজনেরা ঘটনাস্থল থেকে নিয়ে গেছেন।

Check Also

বগুড়া সদর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানকে কুপিয়ে হত্যা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া সদর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মিজানুর রহমান মিজানকে (৩৫) কুপিয়ে হত্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 18 =

Contact Us