সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / সারিয়াকান্দি / সারিয়াকান্দি ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

সারিয়াকান্দি ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়া সারিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এ বিষয়ে মঙ্গলবার (২৭ জুন) রাত সাড়ে ১০ টার দিকে উপজেলা ছাত্রলীগের একাংশের নেতাকর্মীদের আয়োজনে এক বিক্ষোভ মিছিল উপজেলা শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করেছে।

বিক্ষোভ সমাবেশ ও মিছিলের নেতৃত্ব দিয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দুলাল, যুগ্ম সাধারণ সম্পাদক শান্ত মিয়া, খালিদ হাসান মিলু, দপ্তর সম্পাদক অমিত রাজভর প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, মঙ্গলবার রাতে ফেসবুক গণমাধ্যমের মাধ্যমে তারা জানতে পারেন হাবিবুর রহমান হাবিবকে সভাপতি এবং পলাশ আহমেদকে সাধারণ সম্পাদক করে সারিয়াকান্দি উপজেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছে বগুড়া জেলা ছাত্রলীগ। এ কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক উভয়ই একসময়ে উপজেলা ছাত্রলীগের বহিস্কৃত নেতা। তাছাড়া নতুন অনুমোদন করা কমিটির প্রায় সকলেই ইউনিয়ন কমিটির নেতা ।

এখানে দীর্ঘদিন ধরে উপজেলা ছাত্রলীগ করা নেতাদের বঞ্চিত করে কমিটি গঠন করা হয়েছে। তাই সাবেক সারিয়াকান্দি উপজেলা ছাত্রলীগ এ কমিটির বিরুদ্ধে লাগাতার বিক্ষোভ কর্মসূচি পালন করবে।

Check Also

সারিয়াকান্দিতে এক প্রাথমিক বিদ্যালয়ে ২১ জন শিক্ষার্থী অসুস্থ

রহিদুর রহমান মিলন সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : সারিয়াকান্দি উপজেলা কামালপুর ইউনিয়নে গতকাল বৃহস্পতিবার বুড়ইল সরকারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 1 =

Contact Us