সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে বিদ্যুৎপৃষ্টে কলেজছাত্রের মৃত্যু

ধুনটে বিদ্যুৎপৃষ্টে কলেজছাত্রের মৃত্যু

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় বৈদ্যুতিক খুঁটি থেকে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ নিতে গিয়ে আইয়ুব আলী (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার (২৮ জুন) বেলা ১১টার দিকে উপজেলার কালেরপাড়া ইউনিয়নের কাদাই উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

থানা সূত্রে জানা গেছে, নিহত আইয়ুব আলী উপজেলার কাদাই উত্তরপাড়া গ্রামের ওসমান মন্ডলের ছেলে। সে ধুনট সরকারি ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর শিক্ষার্থী ছিল। বুধবার (২৮জুন) বিকেলে তার গ্রামে ফসলের মাঠ ফাকা থাকায় সেখানে ফুটবল খেলা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

এজন্য বেলা ১১টার দিকে ফুটবল খেলা উপলক্ষ্যে বিদ্যুৎ সংযোগ দিয়ে মাইক বাজানোর পরিকল্পনা করে আইয়ুব আলী। খেলার স্থানের পাশের একটি বৈদ্যুতিক খুঁটি থেকে অবৈধভাবে বিদ্যুৎ সংযোগ দেওয়ার সময় অসাবধানতাবশত বিদ্যুতায়িত হয়ে পড়ে সে। আহত অবস্থায় স্বজনেরা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

Check Also

ধুনটে কলেজছাত্র হত্যার ঘটনায় ৭ জনের বিরুদ্ধে মামলা

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়া আজিজুল হক কলেজের ছাত্র ধুনট উপজেলার সবুজ উদ্দিনকে (২৭) জমিজমা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × one =

Contact Us