সর্বশেষ সংবাদ
Home / রাজশাহীর খবর / সিরাজগঞ্জ / তাড়াশ / তাড়াশে পুত্রের ছুরিকাঘাতে পিতার মৃত্যু

তাড়াশে পুত্রের ছুরিকাঘাতে পিতার মৃত্যু

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: তাড়াশে পারিবারিক কলহের কারণে পুত্রের ছুরিকাঘাতে তিনদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে পিতা তোফাজ্জল হোসেন তোফা (৫২) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার (৮ জুলাই) রাতে মারা গেছেন। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উপজেলার সগুনা ইউনিয়নের বিন্নাবাড়ি গ্রামে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত শুক্রবার (৭ জুলাই) সকালে তোফাজ্জল হোসেন তোফার দুই স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে বিকেলে তোফাজ্জল হোসেন তোফা তার বড় স্ত্রীকে কুপিয়ে মারাত্মক জখম করে। মায়ের চিৎকার ও রক্ত দেখে ছোট পুত্র বাবু (১৯) সহ্য করতে না পেরে ঘরে থাকা গরু জবাই করা ছুরি দিয়ে পিতার পেটে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে শনিবার বারে মারা যায়।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, মারা যাবার খবর পেয়েছি। তবে লাশ মেডিকেল থেকেই ময়নাতদন্ত হয়ে আসবে। এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ বা মামলা করে নাই। তবে ঘটনা শোনার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে।

Check Also

তাড়াশে সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যা

শেরপুর ডেস্কঃ সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা দেশীগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 14 =

Contact Us