সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শাহজাহানপুর / বগুড়ায় সেনাবাহিনীর মুষ্টিযুদ্ধ প্রতিযোগিতার আয়োজন

বগুড়ায় সেনাবাহিনীর মুষ্টিযুদ্ধ প্রতিযোগিতার আয়োজন

শেরপুর নিউজ ডেস্ক‍‍: বগুড়ায় বাংলাদেশ সেনাবাহিনী মুষ্টিযুদ্ধ প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। শাজাহানপুর উপজেলার মাঝিড়া ক্যান্টনমেন্টে বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকেলে ১১ আর্টিলারি বিগ্রেডের আয়োজনে ও ১১ পদাতিক ডিভিশনের ব্যবস্থাপনায় প্রতিযোগীতার সমাপনী ও পুরস্কার বিতরণ করা হয়।

বাংলাদেশ সেনাবাহিনীর বিভিন্ন অঞ্চলের ১৪টি দলের অংশগ্রহণে প্রতিযোগিতায় ৩৩ পদাতিক ডিভিশন চ্যাম্পিয়ন ও ১১ পদাতিক ডিভিশন রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে। এছাড়াও প্রতিযোগিতায় ১১ পদাতিক ডিভিশনের ইউপি ল্যান্স কর্পোরাল মেহেদী হাসান শ্রেষ্ঠ মুষ্টিযোদ্ধা এবং ১৯ পদাতিক ডিভিশনের এনসি(ই) মো. জুয়েল রানা শ্রেষ্ঠ নবীন মুষ্টিযোদ্ধা নির্বাচিত হন।

প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাস্টার জেনারেল লেফটেন্যান্ট জেনারেল মো. সাইফুল আলম। এসময় উপস্থিত ছিলেন ১১ পদাতিক ডিভিশনের জিওসি ও বগুড়া এরিয়া কমান্ডার মেজর জেনারেল খালেদ আল মামুন।

সেনাবাহিনী সদস্যদের মাঝে শারীরিক সক্ষমতার পাশাপাশি আক্রমণাত্মক মনোভাব, ক্ষিপ্রতা ও অভীষ্ঠ লক্ষ্যের প্রতি একাগ্রতা অর্জন এবং পারস্পারিক সৌহার্দ্য মজবুতকরণে বগুড়ায় উক্ত প্রতিযোগিতা শুরু হয় গত ৬ জুলাই| প্রতিযোগীতার সমাপনী ছিলো বৃহস্পতিবার। সমাপনী আয়োজনে সেনাবাহিনীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বগুড়া সেনানিবাসের বিভিন্ন ইউনিটের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

Check Also

শাজাহানপুরে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে জরিমানা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শাজাহানপুরে উপজেলা পরিষদ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে এক ভাইস চেয়ারম্যান প্রার্থীকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

7 − five =

Contact Us