সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

বগুড়ায় জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (১৪ জুলাই) বিকাল সাড়ে চারটার দিকে শহরের বীর মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দীন স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে মাদক ও সন্ত্রাসকে না বলি এই স্লোগানে এই টুর্নামেন্টের আয়োজন করে বগুড়ার জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থা।

প্রধান অতিথি হিসেবে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন রাজশাহী বিভাগীয় কমিশনার জি এস এম জাফরউল্লাহ এনডিসি।

এসময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার ঘোষণা দিয়েছেন। এক্ষেত্রে তরুণ যুব সমাজদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তাদেরকে মাদক ও সন্ত্রাসবাদ থেকে দূরে রাখতে হবে। এজন্য খেলাধুলার বিকল্প নেই। তিনি তরুণ যুব সমাজকে খেলাধুলার প্রতি আগ্রহী করার আহবান জানান।

জেলা প্রশাসক মো: সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, বগুড়া জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মো. মকবুল হোসেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিলন উপস্থিত ছিলেন।

এসময় জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনির সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মাসুম আলী বেগ, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ আল মারুফ, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) নিলুফা ইয়াসমিন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আফসানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শরাফত ইসলামসহ বিভিন্ন উপজেলা চেয়ারম্যান ও নির্বাহী কর্মকর্তাবৃন্দ।

এই টুর্নামেন্টে চারটি ভেন্যুতে ১২টি উপজেলা দল অংশগ্রহণ করেছে। প্রথম দিনে শাজাহানপুর উপজেলা বনাম আদমদিঘী উপজেলার মধ্যে খেলা অনুষ্ঠিত হয়।

Check Also

বগুড়ার ৯ থানার ওসিকে বদলী

শেরপুর নিউজ ডেস্ক: একযোগে বগুড়ার ৯ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) বদলি করা হয়েছে। বৃহস্পতিবার  (১২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 8 =

Contact Us