সর্বশেষ সংবাদ
Home / রাজশাহীর খবর / সিরাজগঞ্জ / রায়গঞ্জ / রায়গঞ্জে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ২ নারী নিহত

রায়গঞ্জে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে ২ নারী নিহত

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জে রায়গঞ্জের চান্দাইকোনা বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষার্থীসহ দু’জন নিহত হয়েছেন।

শনিবার (১৫ জুলাই) রাত ৯টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের চান্দাইকোনা বাসস্ট্যান্ডের সোস্যাল ইসলামি ব্যাংকসংলগ্ন এলাকায় ঢাকাগামী গরুবোঝাই ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন বগুড়ার ধুনুট উপজেলার শ্যামগাতি এলাকার জহির রায়হানের মেয়ে কলেজ পড়ুয়া ফাতেমা খাতুন জিম (১৮) ও একই এলাকার জাকির হোসেনের স্ত্রী খাদিজা বেগম (২৫)।

এলাকাবাসী ও রায়গঞ্জ ফায়ার সার্ভিস টিম লিডার মোস্তাফিজুর রহমান জানান, শনিবার রাত আনুমানিক ৯টার দিকে উপজেলার চান্দাইকোনা বাসস্ট্যান্ডের সোস্যাল ইসলামি ব্যাংকসংলগ্ন থেকে মোটরসাইকেলযোগে রাস্তা পার হওয়ার সময় ঢাকাগামী গরুবোঝাই একটি ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই খাদিজা বেগম মারা যান। মোটরসাইকেলে থাকা শিক্ষার্থী ফাতেমা খাতুন জিমকে ট্রাক টেনেহিচঁড়ে উপজেলার ধানগড়া এলাকা পর্যন্ত নিয়ে গেলে সাধারণ জনতা ট্রাকটিকে আটক করে।

রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ঘটনার বলেন, আটকৃত ট্রাকটি হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আর লাশগুলো স্বজনদের কাছে বুঝে দেয়া হয়েছে।

Check Also

চান্দাইকোনা আদর্শ বহুমুখী সমবায় সমিতি লি: এর ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

আশরাফ আলী, রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের রায়গঞ্জে চান্দাইকোনা আদর্শ বহুমুখী সমবায় সমিতি লি: এর ত্রিবার্ষিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 6 =

Contact Us