Home / বগুড়ার খবর / সোনাতলা / বগুড়ায় সাঁতার শিখতে গিয়ে পুকুরে ডুবে ভাইবোনের মৃত্যু

বগুড়ায় সাঁতার শিখতে গিয়ে পুকুরে ডুবে ভাইবোনের মৃত্যু

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি: সাঁতার শিখতে গিয়ে পুকুরের পানিতে ডুবে বগুড়ার সোনাতলায় চাচাতো ভাই-বোনের মৃত্যু হয়েছে। রোববার বিকেলে উপজেলার বালুয়া ইউনিয়নের গভার পাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

নিহত দুজন হলো আতাউর রহমানের মেয়ে রাফিয়া সুলতানা (১৩) এবং জিল্লুর রহমানের ছেলে জিসান (১০)। আতাউর ও জিল্লুর সহদোর ভাই।

স্থানীয় সূত্র জানায়, বেশ কয়েক বছর ধরে আতাউর রহমান পরিবার নিয়ে কর্মসূত্রে ঢাকায় বসবাস করছিলেন। সম্প্রতি তারা বগুড়ার সোনাতলা গ্রামের বাড়িতে চলে আসে।

রাফিয়া গ্রামের বাড়িতে এসে সাঁতার শেখার চেষ্টা শুরু করে। এ জন্য চাচাতো ভাই জিসানকে সাথে নিয়ে বাড়ির পাশের পুকুরে যায়। পুকুরে একটি কলারগাছ ধরে দুজনেই সাঁতার কাটছিল। কিন্তু হঠাৎ রাফিয়ার হাত থেকে কলার গাছ ফসকে যায়। এ সময় জিসান তাকে বাঁচানোর চেষ্টা করে। কিন্তু রাফিয়া প্রাণ বাঁচার তাগিদে ভাইকে জড়িয়ে ধরলে দুজনেই ডুবে যায়।

ওই সময় তাদের চিৎকারে স্থানীয়রা ভাই-বোনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু সেখানকার চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

এসব তথ্য নিশ্চিত করেন সোনাতলা থানার ওসি সৈকত হাসান। তিনি বলেন, সাতাঁর শিখতে গিয়ে গভারপাড়া গ্রামের আতাউর রহমান ও তার ভাই জিল্লুর রহমানের দুই সন্তানের মৃত্যু হয়। এঘটনায় দুই পরিবারের কোনো অভিযোগ না থাকায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

Check Also

বগুড়ায় প্রাইভেটকারে ১৪ কেজি গাঁজা, গ্রেফতার ১

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার সোনাতলায় প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 − three =

Contact Us