Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে মহিলা কলেজে নারী সহকর্মীকে উত্যক্তের অভিযোগ

ধুনটে মহিলা কলেজে নারী সহকর্মীকে উত্যক্তের অভিযোগ

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট মহিলা কলেজর এক কলেজ শিক্ষকের বিরুদ্ধে একই কলেজের এক নারী সহকর্মীকে উত্যক্ত ও অশালীন আচরণের অভিযোগ উঠেছে।

রোববার (১৫ অক্টোবর) দুপুরের দিকে ওই কলেজের পদার্থ বিজ্ঞান বিষয়ের ল্যাব সহকারী সুমাইয়া খাতুন এ বিষয়ে কলেজের গভর্নিং বডির সভাপতি আসিফ ইকবাল সনির কাছে লিখিত অভিযোগ করেন।

অভিযুক্ত মোজাহেরুল আনোয়ার ধুনট মহিলা কলেজের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের সহকারী অধ্যাপক।

অভিযোগ সূত্রে জানা গেছে, এক নারী গত ২৬ মে মহিলা ধুনট মহিলা কলেজের পদার্থ বিজ্ঞান বিষয়ের ল্যাব সহকারী পদে যোগদান করেন। যোগদানের পর থেকে ওই কলেজের সহকারী অধ্যাপক মোজাহেরুল আনোয়ার তাকে প্রায় সময় বিরক্ত, অশালিন আচরণ করে ও অকথ্য ভাষায় কথাবার্তা বলে। এছাড়াও ওই নারী সহকর্মীর মাথায় ও গালে হাত দেওয়ার চেষ্টা করেন বলে অভিযোগে উল্লেখ করা হয়।

এ বিষয়ে সহকারী সহকারী অধ্যাপক মোজাহেরুল আনোয়ার বলেন, ‘আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা অভিযোগ করা হয়েছে।’

ধুনট মহিলা কলেজের অধ্যক্ষ জিয়াউল হক বলেন, অশালীন আচরনের বিষয়টি কলেজের নারী সহকর্মী আমাকে মৌখিকভাবে জানিয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা পাওয়া গেছে।

ধুনট মহিলা কলেজের গভর্নিং বডির সভাপতি আসিফ ইকবাল সনি বলেন, কলেজের নারী ল্যাব সহকারীর লিখিত অভিযোগ হাতে পেয়েছি। ঘটনাটি তদন্ত করার জন্য তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে। ঘটনার সত্যতা পাওয়া গেলে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।

 

Check Also

ধুনটে কলেজছাত্র হত্যার ঘটনায় ৭ জনের বিরুদ্ধে মামলা

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়া আজিজুল হক কলেজের ছাত্র ধুনট উপজেলার সবুজ উদ্দিনকে (২৭) জমিজমা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 − four =

Contact Us