Home / বিনোদন / ‘নীলচক্র’ সিনেমা নিয়ে আসছেন আরিফিন শুভ

‘নীলচক্র’ সিনেমা নিয়ে আসছেন আরিফিন শুভ

শেরপুর নিউজ ডেস্ক: ‘মুজিব : একটি জাতির রূপকার’ সিনেমা মুক্তির পর দেশজুড়ে চলছে আরিফিন শুভ বন্দনা। সিনেমাটিতে আরিফিন শুভ’র মুজিব হয়ে উঠা দর্শকদের কাছে বেশ প্রশংসিত হয়েছে। তার অভিনয় দেখে হল থেকে বের হতে হতে কেউ চোখ মুছছেন, তো কেউ প্রশংসায় পঞ্চমুখ। সেই প্রশংসার রেশ কাটতে না কাটতেই নতুন সুখবর জানালেন এই নায়ক।

আবারও নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার কথা জানিয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় এ নায়ক। শুভর নতুন এ সিনেমার নাম ‘নীলচক্র’। এটি পরিচালনা করছেন মিঠু খান। সিনেমাটির চিত্রনাট্য ও কাহিনী বিন্যাস করেছেন নাজিম উদ দৌলা ও মিঠু খান। দ্রুতই সিনেমাটির শুটিং শুরু হতে যাচ্ছে।

নতুন এই সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার খবর গণমাধ্যমকে নিশ্চিত করেছেন আরিফিন শুভ নিজেই। তবে বরাবরের মতই সিনেমাটির কাজ শেষ না করে বিস্তারিত কথা বলতে নারাজ এই নায়ক। শুধু জানালেন, ‘দর্শক সমসাময়িক একটি গল্প দেখতে পাবেন। গল্পের প্যাটার্ন ডার্ক, সঙ্গে আরও কিছু আছে। আপাতত এর বেশি কিছু না বলি। সব ঠিক থাকলে পর্দায় পুরোপুরি বলা হবে।’

এরই মধ্যে সিনেমাটির অ্যানাউন্সমেন্ট পোস্টার প্রকাশিত হয়েছে, যেখানে রক্তের সঙ্গে প্রযুক্তির এক মিশেল দেখা যাচ্ছে। যা ইঙ্গিত দিচ্ছে সাইকো থ্রিলার গল্পের দিকে।

ফিল্ম ফায়োস প্রোডাকশন প্রযোজিত ও ফিল্ম লাইফ প্রোডাকশন নিবেদিত এই সিনেমায় আরিফিন শুভর শুভর বিপরীতে থাকছেন মন্দিরা চক্রবর্তী। এর আগে গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘কাজলরেখা’ ছবিতে শরিফুল রাজের বিপরীতে অভিনয় করেছেন তিনি। যা এখন মুক্তির অপেক্ষায়।

মন্দিরা জানান, ছোটবেলা থেকে আরিফিন শুভকে ভালো লাগতো। একটা সময় আমার ক্রাশ ছিলেন শুভ। সেই ক্রাশের সঙ্গে এবার কাজ করতে যাচ্ছি। সত্যিই অন্যরকম ভালো লাগা কাজ করছে।

সিনেমাটিতে শুভ ও মন্দিরার সঙ্গে আরও অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, দীপান্বিতা মার্টিন, শাহেদ আলী, টাইগার রবি, মনির আহমেদ শাকিল, প্রিয়ন্তী ঊর্বী, মাসুম রেজওয়ান, ডলার প্রমুখ।

Check Also

আসাদুজ্জামান নূরের গ্রেপ্তারে ১১ সাংস্কৃতিক সংগঠনের উদ্বেগ

শেরপুর নিউজ ডেস্ক: গত ১৭ সেপ্টেম্বর রাতে সাবেক সংসদ সদস্য ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব আসাদুজ্জামান নূরকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × five =

Contact Us