Home / বগুড়ার খবর / সোনাতলা / সোনাতলায় পুলিশের হাতে রাশিয়ান যুবক আটক

সোনাতলায় পুলিশের হাতে রাশিয়ান যুবক আটক

সোনাতলায় পুলিশের হাতে রাশিয়ান যুবক আটকশেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার সোনাতলায় গভীর রাতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ দিয়ে পায়ে হেঁটে গাইবান্ধা যাওয়ার পথে রাশিয়ান যুবক ভোলশন (৩২) কে আটক করেছে পুলিশ। এ সময় পুলিশ তার কাছ থেকে ৪টি ১ হাজারের ডলারনোট, ব্যাংক চেক, কাপড়-চোপড়সহ একটি ব্যাগ উদ্ধার করেছে।

থানা সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক সাড়ে ৩টার সময় রাশিয়ান নাগরিক ভোলশন বগুড়া শহর থেকে সিএনজি যোগে উপজেলার তেকানীচুকাইনগর এলাকায় গিয়ে সিএনজি থেকে নেমে পায়ে হেঁটে গাইবান্ধার উদ্দেশ্য রওনা দেয়। এ সময় পুলিশ সংশ্লিষ্ট এলাকায় টহল দিচ্ছিল। টহলরত পুলিশের সামনে গভীর রাতে পড়ে ওই রাশিয়ান নাগরিক। এরপর তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ সময় পুলিশ তার কাছ থেকে থেকে রাশিয়ান পাসপোর্ট ও ভিসা, ১টি মোবাইল ফোন, ১ হাজার ডলারের ৪টি নোট, রূপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র শাখার একটি ব্যাংক চেক, কাপড়-চোপড়সহ ১টি ব্যাগ উদ্ধার করে। আটক ওই যুবকটি ইংরেজি ভাঙ্গা ভাঙ্গা ভাষায় পুলিশকে বলে সে পাবনার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক। বাংলাদেশে তার কাজের চুক্তি শেষ হওয়ায় আগামী ডিসেম্বর মাসে সে দেশে ফিরে যাবে। দেশে ফিরে যাওয়ার আগে ওই যুবকটি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র থেকে বের হয়ে বাংলাদেশের বিভিন্ন জেলায় ভ্রমণের জন্য বের হয়। ইতিমধ্যেই ওই যুবক রাজশাহী, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁসহ বিভিন্ন জেলায় ভ্রমণ করে বলেও জানান।

এ বিষয়ে সোনাতলা থানার ওসি সৈকত হাসান বলেন, গভীর রাতে উপজেলার তেকানীচুকাইনগর এলাকা থেকে ঘোরাফেরা করার সময় ওই রাশিয়ান নাগরিককে উদ্ধার করা হয়। তিনি আরও বলেন, যমুনা নদীর তীরবর্তী এলাকা তেকানীচুকাইনগর। এটি উপজেলার সীমান্তবর্তী এলাকা। প্রতিনিয়ত ওই এলাকায় অপরাধ কর্মকান্ড সংঘটিত হয়। এটি একটি ক্রাইম জোন। গভীর রাতে ওই এলাকায় বিদেশী নাগরিকের আনাগোনা দুর্বৃত্ত শ্রেণির লোকজন আঁচ পেলে হয়তো অঘটন ঘটে যেতে পারতো। যুবকটিকে দেখার পর পুলিশ তার নিরাপত্তার জন্য তাকে থানায় নিয়ে আসে। বর্তমানে সে থানা হেফাজতে রয়েছে।

Check Also

বগুড়ায় প্রাইভেটকারে ১৪ কেজি গাঁজা, গ্রেফতার ১

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার সোনাতলায় প্রাইভেট কারে তল্লাশি চালিয়ে ১৪ কেজি গাঁজাসহ এক মাদক কারবারিকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × 3 =

Contact Us