সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে বিএনপির মিছিল থেকে গাড়ি ভাঙচুরের চেষ্টা, গ্রেপ্তার দুই

শেরপুরে বিএনপির মিছিল থেকে গাড়ি ভাঙচুরের চেষ্টা, গ্রেপ্তার দুই

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার শেরপুরে বিএনপিসহ সমমনা দলের ডাকা অবরোধের সমর্থনে বের হওয়া বিক্ষোভ মিছিল থেকে গাড়ি ভাঙচুরের চেষ্টা চালানোর অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৩ নভেম্বর) বেলা দশটার দিকে বিএনপির ডাকা চতুর্থদফা অবরোধের শেষদিনে শহরের হাসপাতাল রোড খেজুরতলা এলাকায় ট্রাক ভাঙচুরের চেষ্টা চালানো হয়। এসময় শ্রমিকদল ও যুবদলের দুই নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়। তাঁরা হলেন- উপজেলার সুঘাট ইউনিয়ন শ্রমিকদলের সাধারণ সম্পাদক বেলাল হোসেন (৩০) ও শাহবন্দেগী ইউনিয়ন যুবদলের কর্মী মো: বাবু মিয়া (২৮)।

জানা যায়, অবরোধের সমর্থনে উপজেলা বিএনপির উদ্যোগে শহরের খন্দকারপাড়াস্থ দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। এতে নেতৃত্ব দেন উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম বাবলু। মিছিলটি শহরের হাসপাতাল রোড এলাকায় গিয়ে পৌঁছালে পুলিশের বাধার মুখে পড়েন। এসময় মহাসড়কে চলাচলরত দুইটি ট্রাকে ইট-পাটকেল ছুড়ে মিছিলের আগে থাকা নেতাকর্মীরা। এনিয়ে পুলিশ ও অবরোধ সমর্থকদের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে দলের ঊর্ধ্বতন নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। পরবর্তীতে পুলিশের কঠোর অবস্থানে মিছিলটি দলীয় কার্যালয়ে ফিরে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম বাবলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বিএনপি নেতা আলহাজ¦ মাহবুবুল আলম হিরু, আব্দুল মোমিন, শফিকুল ইসলাম শফিক, মামুনুর রশিদ আপেল, আব্দুল হাই সিদ্দিকী হেলাল, জিএম মোস্তফা কামাল, যুবদল নেতা আশরাফুদ্দৌলা মামুন, শাহাবুল করিম প্রমূখ বক্তব্য রাখেন।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম এ প্রসঙ্গে বলেন, শান্তিপূর্ণ কোনো কর্মসূচিতে পুলিশ বাধা দেবে না। তবে জ¦ালাও-পোড়া, ভাঙচুর ও নাশকতার চেষ্টা করা হলে কোনো ছাড় দেওয়া হবে না। এছাড়া মিছিলের সময় ট্রাক ভাঙচুরের চেষ্টা চালানোর অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে স্বীকার করেন তিনি।

 

Check Also

নন্দীগ্রামে বিয়ের দাবিতে ভাতিজার বাড়িতে চাচির অনশন

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় ভাটগ্রাম ইউনিয়নে বিয়ের দাবি নিয়ে দুই দিন ধরে অনশনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + 20 =

Contact Us