সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / আদমদিঘী / বগুড়ায় কোচের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত

বগুড়ায় কোচের সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার আদমদীঘির অদূরে নৈশকোচের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র নিহত ও একজন গুরতর আহত হয়েছেন।

নিহতরা হলেন আদমদীঘি উপজেলার দড়িয়াপুর গ্রামের হোসেন আলীর ছেলে বগুড়া পলিটেকনিক্যাল কলেজছাত্র শাকিল হোসেন (২০) ও একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নওগাঁ ডিগ্রি কলেজছাত্র সজিব হোসেন (২১)। তারা সম্পর্কে চাচাতো ভাই। আহত অপর যুবকের নাম ঠিকানা পাওয়া যায়নি।

গত সোমবার দিবাগত রাত ১০টার দিকে বগুড়া-নওগাঁ মহাসড়কে আদমদীঘির অদূরে সাহারপুকুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে। পুলিশ মরদেহ উদ্ধার করে আদমদীঘি থানায় নিয়ে আসেন।

আদমদীঘি থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, গত সোমবার দিবাগত রাতে শাকিল, সজিব ও অপর অজ্ঞাত ওই যুবক মিলে একটি মোটরসাইকেলযোগে তাদের নিজ বাড়ি আদমদীঘি উপজেলার দড়িয়াপুর গ্রামে ফিরছিলেন। মোটরসাইকেলটি বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি ও দুপচাঁচিয়া উপজেলার সীমান্তবর্তী সাহারপুকুর বাজারের পাশে পৌঁছলে ঢাকাগামী একটি নৈশকোচের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে আরোহী তিন যুবক মারাত্মকভাবে আহত হন। আহতদের মধ্যে শাকিল হোসেন ও সজিব হোসেনকে আদমদীঘি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। অপর অজ্ঞাত আহত যুবকে নওগাঁ হাসপাতালে নেয়া হয়।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, রাতেই আদমদীঘি হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নেয়া হয় এবং পরদিন আজ মঙ্গলবার সকালে নিহতের পরিবারের কাছে দুই কলেজছাত্রের লাশ হস্তান্তর করা হয়েছে।

Check Also

সান্তাহারে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত ব্যক্তি নিহত

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার সান্তাহারে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত (৩৫) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সান্তাহার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 7 =

Contact Us