Home / বগুড়ার খবর / ধুনটে মাদক মামলার আসামি কামরুল ইয়াবাসহ ফের গ্রেফতার

ধুনটে মাদক মামলার আসামি কামরুল ইয়াবাসহ ফের গ্রেফতার

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনটে চুরিসহ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৬ মামলার আসামী কামরুল ইসলামকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে সাড়ে ৫০০ পিস ইয়াবা জব্দ করা হয়েছে। কামরুল ইসলাম উপজেলার ধেরুয়াহাটি গ্রামের আবুল কাসেমের ছেলে।

আজ মঙ্গলবার (১৪ নভেম্বর) দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। গত সোমবার রাতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ইয়াবা বিক্রয়ের জন্য প্যাকেট করার সময় কামরুল ইসলামকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, কামরুল ইসলাম স্থানীয় মথুরাপুর বাজার এলাকায় মনোহরি ব্যবসা করে। ওই ব্যবসার অন্তরালে দীর্ঘদিন ধরে সে বিভিন্ন ধরণের মাদক দ্রব্য বিক্রি করে থাকে। এলাকায় সে ইয়াবা সম্রাট নামে পরিচিত। ২০১৭ সাল থেকে চলতি মাস পর্যন্ত তার বিরুদ্ধে ১টি চুরি ও মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে ৫টি মামলা হয়েছে।

গোপান সংবাদের ভিত্তিতে থানার এস আই মোস্তাফিজ আলম অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। এ ঘটনায় এসআই মোস্তাফিজ আলম বাদি হয়ে কামরুল ইসলামের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে চিহ্নিত মাদক কারবারি কামরুল ইসলামকে ইয়াবাসহ গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

Check Also

ঘুষ-দুর্নীতিমুক্ত বগুড়া জেলা ঘোষণা করেছেন নবাগত জেলা প্রশাসক

  শেরপুর নিউজ ডেস্ক : ঘুষ-দুর্নীতিমুক্ত বগুড়া জেলা ঘোষণা করেছেন বগুড়ার নবাগত জেলা প্রশাসক (ডিসি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + 6 =

Contact Us