Home / রাজনীতি / ন্যায্যমূল্যে সবজি বিক্রি করবে ছাত্রলীগ

ন্যায্যমূল্যে সবজি বিক্রি করবে ছাত্রলীগ

শেরপুর নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষকের কাছ থেকে সরাসরি সবজি কিনে তা ঢাকাতে ন্যায্যমূল্যে বিক্রি শুরু করেছে বাংলাদেশ ছাত্রলীগ। একই সঙ্গে সারা দেশে ছাত্রলীগ কর্মীদের এই কর্মসূচি পালনের নির্দেশনা দিয়েছে সংগঠনটি।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলে ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এরই মধ্যে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে পড়া ছাত্রলীগ কর্মীরা ক্লাস-পরীক্ষা শেষে পাড়া-মহল্লায়, শহর-গ্রামের প্রতিটি মোড়ে ন্যায্যমূল্যে সবজি বিক্রির উদ্যোগ নিয়েছে। মঙ্গলবার (১৪ নভেম্বর) থেকে দেশব্যাপী ন্যায্যমূল্যে এসব সবজি বিতরণ করা হচ্ছে।

এ বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন, রাজনীতির নামে সন্ত্রাস করে, মানুষ হত্যা করে, গণতন্ত্রের নামে হরতাল-অবরোধ দিয়ে; দেশ বিক্রি করে হলেও ক্ষমতায় যাওয়ার লোভে-ক্রোধে বিএনপি-জামায়াত চক্র দেশব্যাপী অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করেছে। এই অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের কর্মীরা সরাসরি কৃষকের ক্ষেত থেকে সবজি কিনে তা ন্যায্যমূল্যে বিতরণ করবে।

তিনি বলেন, জাতির পিতার ডাকে ছাত্রলীগের কর্মীরা যেমন যুদ্ধে গেছে, শেখ হাসিনার নির্দেশে যেমন কৃষকের ধান কেটে দিয়েছে, করোনা মহামারিতে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে; প্রাকৃতিক দুর্যোগ ও বিভিন্ন দুর্ঘটনায় ঝাঁপিয়ে পড়েছে- তেমনি এবারও বাংলাদেশ ছাত্রলীগের কর্মীরা ন্যায্যমূল্যে সবজি বিক্রি করে মানুষের জীবনকে সহজ-শান্তির-সুখের করতে সর্বাত্মক ভূমিকা রাখবে।

Check Also

শহিদদের নিয়ে মামলার নামে দেশে ব্যবসা শুরু হয়েছে: সারজিস আলম

  শেরপুর নিউজ ডেস্ক : শহিদদের নিয়ে মামলার নামে দেশে ব্যবসা শুরু হয়েছে বলে মন্তব্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 5 =

Contact Us