Home / বগুড়ার খবর / স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে- বগুড়ায় মজনু

স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে- বগুড়ায় মজনু

বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী আগে বগুড়াতে যেভাবে বিবেচনা করত, এখন আরে সেই ভাবে মনে করেন না। তিনি মনে করেন বগুড়ায় এখন সংগঠন অনেক ভালো এবং অনেক শক্তিশালী। সেই বিবেচনা থেকেই এবার তিনি ত্যাগী এবং যোগ্যদের হাতে নৌকার প্রতীক তুলে দিয়েছেন। সেই কারণেই আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয় অর্জনে জেলা আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকে দায়িত্ব নিয়ে কাজ করতে হবে। জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করে নেতাকর্মীদের কাজের দায়িত্ব বন্টন করে দেয়া হবে। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তাই জেলা আওয়ামীলীগের সকল নেতৃবৃন্দকে দলের জন্য এক হয়ে কাজ করার আহ্বান জানান।
অফাবৎঃরংবসবহঃ

রোববার বেলা ১১ টায় দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

এসময় সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এমপি বলেন, বিগত উপ-নির্বাচনে আপনারা অনেক আন্তরিকতার সাথে কাজ করেছেন দলের জন্য। সেজন্য আমি বিজয়ী হতে পেরেছি। আপনাদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। ভোটের কাজের অভিজ্ঞতা আপনাদের অনেক বেশি। বিগত দিনের সকল ভুল ভ্রান্তি, বিভেদ ভুলে আপনাদের নিজ নিজ এলাকায় বিগত দিনে যেভাবে কাজ করেছেন এই নির্বাচনে সেভাবে কাজ করলে আমরা আবার বিজয় অর্জন করতে পারব। তিনি আরো বলেন এইবারের নির্বাচনটা অত্যন্ত চ্যালেঞ্জিং। এই নির্বাচন টাকে প্রশ্নবিদ্ধ করার জন্য দেশীয় ও আন্তর্জাতিকভাবে চক্রান্ত চলছে। এটাকে মোকাবেলা করার জন্য আমাদের কঠিনভাবে দায়িত্ব পালন করে বগুড়ায় ভোট উৎসব তৈরি করতে করে দলের প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে হবে।

সভয় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা টি জামান নিকিতা, অ্যাডভোকেট আব্দুল মতিন, আবুল কালাম আজাদ, অ্যাডভোকেট মকবুল আসেন মুকুল, অ্যাডভোকেট আমানুল্লাহ, প্রদীপ কুমার রায়, আসাদুর রহমান দুলু, আব্দুল খালেক বাবলু, অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, অধ্যক্ষ শাহাদত আলম ঝুনু, সুলতান মাহমুদ খান রনি, আব্দুল্লাহ আল রাজী জুয়েল, সেরিন আনোয়ার জার্জিস, অ্যাডভোকেট শফিকুল ইসলাম আক্কাস, নাসরিন রহমান সীমা, আনিসুজ্জামান মিন্টু, আনোয়ার পারভেজ রুবন, তপন চক্রবর্তী, রুহুল মোমিন তারিক, এ বি এম জহরুল হক বুলবুল,খালেকুজ্জামান রাজা, মাহফুজুল ইসলাম ভূঁইয়া রুমেল,আতিকুর রহমান দুলু, অ্যাডভোকেট নরেশ মুখার্জি, অ্যাডভোকেট শফিকুল ইসলাম নাফরু,ইমরান হোসেন রীবন,, সাইফুল ইসলাম বুলবুল, আবু সুফিয়ান শফিক, মাহফুজুল ইসলাম রাজ,আলতাফুর রহমান মাসুক, আলমগীর হোসেন স্বপন, মাহবুবা নাসরিন রুপা, কামরুল হুদা উজ্জ্বল, গৌতম কুমার দাস, সহযোগী সংগঠনের আব্দুস সালাম, কামরুল মোর্শেদ আপেল, আলমগীর বাদসা,জুলফিকার রহমান শান্ত, মনজুরুল হক মঞ্জু, অ্যাডভোকেট লাইজিন আরা লিনা,সাবরিনা সরকার পিংকি, নুরুজ্জামান সোহেল, রাশেদুজ্জামান রাজন, সজীব সাহা ও আল মাহিদুল ইসলাম জয়।
অফাবৎঃরংবসবহঃ

আগামী ১৪ ই ডিসেম্বর বুদ্ধিজীবী দিবস ও ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযথ মর্যাদায় পালনের জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।প্রেস বিজ্ঞপ্তি

Check Also

ঘুষ-দুর্নীতিমুক্ত বগুড়া জেলা ঘোষণা করেছেন নবাগত জেলা প্রশাসক

  শেরপুর নিউজ ডেস্ক : ঘুষ-দুর্নীতিমুক্ত বগুড়া জেলা ঘোষণা করেছেন বগুড়ার নবাগত জেলা প্রশাসক (ডিসি) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + nineteen =

Contact Us