সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / অবশেষে খোঁজ মিলল চিত্রনায়িকা পপির

অবশেষে খোঁজ মিলল চিত্রনায়িকা পপির

শেরপুর নিউজ ডেস্ক: শুটিংয়েও নেই, খবরেও নেই। তাহলে কোথায় আছেন চিত্রনায়িকা পপি? ঢালিপাড়ার আড্ডা মাতিয়ে রাখা সেই নায়িকার কোনো খোঁজ ছিল না কারও কাছেই। খুব কাছের দু’একজন ছাড়া কেউই জানতেন না পপি কোথায়। যারা জানতেন, তারাও আবার মুখে কুলুপ এঁটে রেখেছিলেন। পপির বিষয়ে কেউ কিছু বলতে একেবারেই নারাজ। গত তিন বছর ধরে কোথাও দেখা যাচ্ছে না পপিকে। এই নায়িকা আড়ালে যাওয়ার পর বিনোদন পাড়ায় চাউর হয়, তিনি নাকি বিয়ে করে সংসার করছেন, এমনকি মা–ও হয়েছেন। এত কথা ছড়ানোর পরও ক্যামেরার সামনে পাওয়া যায়নি পপিকে।

এবার বেরিয়ে এসেছে পপির স্বামীর পরিচয় ও সন্তানের নাম। সংবাদমাধ্যমে পপির পারিবারিক সূত্র জানান, নায়িকা তার সন্তানের নাম রেখেছেন ‘আয়াত’। পপির সন্তানের বয়স দুই বছর। নায়িকার স্বামীর নাম আদনান উদ্দিন কামাল। তিনি একটি গ্রুপ অব কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক। জাহাজের ব্যবসা রয়েছে তার। লালবাগ কাজী রিয়াজ উদ্দিন রোডের বাসিন্দা তিনি।

জানা গেছে, স্বামী-সন্তান নিয়ে বর্তমানে ধানমন্ডিতে বাস করছেন পপি। এর আগে ছিলেন উত্তরায়। কিন্তু অনেকেই সেই ঠিকানা জেনে গেলে তারা দ্রুত বাসস্থান বদল করেন। পপির এটি প্রথম বিয়ে, তবে তার স্বামীর দ্বিতীয়। প্রথম সংসারে এক পুত্রসন্তান রয়েছে। পপির স্বামী আদনান কামালের ফেসবুকে সন্তানকে নিয়ে ছবিও রয়েছে।
আরও জানা গেছে, স্বামীর পরিবার পপিকে এখনো মেনে নেয়নি। নিজের পরিবারের সঙ্গেও নায়িকার যোগাযোগ বিচ্ছিন্ন। মাঝেমধ্যে ছোট বোন সুমির সঙ্গে তার দেখা কিংবা যোগাযোগ হলেও এখন তা হচ্ছে না। নতুন ঠিকানায় সুমির যাতায়াত থাকলেও পপির স্বামীর অনিচ্ছায় সেটিও বন্ধ।

Check Also

পারিবারিক হিংসার বিরুদ্ধে প্রতিবাদী পাওলি

  শেরপুর নিউজ ডেস্ক:   অনেকদিন পর পর্দায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী পাওলি দামকে। ওটিটি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 4 =

Contact Us