সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনটে কৃষকের বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ

ধুনটে কৃষকের বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ

 

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় মথুরাপুর ইউনিয়নের অলোয়া গ্রামে জহুরুল ইসলাম নামে এক কৃষকের বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত ঐ কৃষক শনিবার (২৩ ডিসেম্বর) দুপুরের পর প্রতিপক্ষ আশাদুল ইসলামসহ ৪জনকে আসামি করে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার অলোয়া গ্রামের শাহ কামালের ছেলে জহুরুল ইসলামের সাথে মকবেল হোসেনের ছেলে আশাদুল ইসলামের পূর্ব থেকে বিরোধ রয়েছে। এ বিরোধের জের ধরে বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে আশাদুল ইসলাম ও তার লোকজন কৃষক জহুরুল ইসলামের বাড়ির একটি ঘরে অগ্নিসংযোগ করে।

এ সময় গৃহকর্তার চিৎকারে স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রণে আনেন। তবে স্থানীয় লোকজন ঘটনাস্থলে পৌছার আগেই জহুরুল ইসলামের বাড়ির টিনের তৈরি একটি ঘর পুড়ে প্রায় ৭০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন।

এ বিষয়ে ব্যবসায়ী আশাদুল ইসলাম বলেন, জহুরুলের ঘরে অগ্নিসংযোগের ঘটনার সাথে আমি কিংবা আমার লোকজন জড়িত নয়। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা বলতে পারছি না। ধুনট থানার ডিউটি অফিসার এএসআই কুলছুমা খাতুন বলেন, অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Check Also

ধুনট সরকারি উচ্চ বিদ্যালয়ের ৫ কোটি টাকার সম্পত্তি বেহাত

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার ধুনট সরকারি নইম উদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের নামে ৯ দশমিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eleven − 7 =

Contact Us