সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / আগামী নির্বাচন গণতন্ত্র রক্ষার নির্বাচন : নানক

আগামী নির্বাচন গণতন্ত্র রক্ষার নির্বাচন : নানক

শেরপুর নিউজ ডেস্ক: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ এবং প্রতিদ্বন্দ্বিতামূলক হবে উল্লেখ করে ঢাকা-১৩ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও দলের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আগামী নির্বাচন গণতন্ত্র রক্ষার নির্বাচন। এই নির্বাচন স্বাধীনতা রক্ষার নির্বাচন। দেশের সর্বমুহূর্ত রক্ষার নির্বাচন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধি ধারাবাহিকতা রাখার নির্বাচন। রবিবার রাজধানীর মোহাম্মদপুর টাউন হলের সামনে নির্বাচনী জনসংযোগের আগে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

ভোটারদের উদ্দেশে জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘আমাকে ভোট দেন আর না দেন তবে দেশ এবং জাতির স্বার্থে এবং দেশের স্বাধীনতার স্বার্থে ভোটকেন্দ্রে ভোট দিয়ে বিশ্ব মোড়লদের জানান দেন যে, আমরা বাঙালি জাতি, আমরাই আমাদের ভাগ্যনির্ধারক। আমরাই সরকার নির্বাচিত করি।’ ভোটারদের কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘আপনারা যোগ্য প্রার্থীকে ভোট দিন।

ঢাকা-১৩ আসনে অত্যন্ত উৎসবমুখর নির্বাচনী পরিবেশ রয়েছে উল্লেখ করে তিনি বলেন, ‘এই আসনে আরো প্রার্থী রয়েছেন, তারা সবাই আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী। ৭ জানুয়ারি যে ভোট হবে তা হচ্ছে ভোটারদের উৎসব।’

বক্তব্য শেষে ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩১ নম্বর ওয়ার্ডের বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচার শুরু করেন নৌকার এই প্রার্থী।

এ সময় নির্বাচনী প্রচারণায় অংশ নেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, ৩১ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগের নেতাকর্মীরা।

Check Also

সব ইসলামী ও সমমনা দল নিয়ে বৃহৎ রাজনৈতিক জোট তৈরির চেষ্টা

  শেরপুর নিউজ ডেস্ক:   অভিন্ন উদ্দেশ্যে ঐক্যবদ্ধ হওয়ার উদ্যোগ নিয়েছে ইসলামী ও সমমনা দলগুলো। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =

Contact Us